ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫

আ.লীগ নেতার বাড়ি থেকে ককটেল উদ্ধার!

১২ ফেব্রুয়ারী ২০১৫: সিরাজগঞ্জে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে লাল স্কচটেপ দিয়ে মোড়ানো ককটেল উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সদর উপজেলার বহলী ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি আলম হোসেনের বাড়ির পেছন থেকে এটি উদ্ধার করা হয়।
পুলিশ জানিয়েছে, সদর থানার সহকারী উপ-পরিদর্শক মানিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ককটেলটি উদ্ধার করে। বালতিতে পানি ও বালির মধ্যে রেখে বস্তুটি থানায় নেয়া হয়েছে। সেটি তাজা বোমা নাকি ড্যামি তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, আলম হোসেনের বাড়ি বিএনপি ও জামায়াত অধ্যুষিত এলাকায়। আলম দীর্ঘদিন ধরেই ভয়ে শহরে থাকেন। গত বছরও তার বাড়ি ভাংচুর করে বিএনপি-জামায়াতের লোকজন। তার বাড়িতে থাকা মা ও স্বজনদের ভয় দেখানোর জন্য বাড়ির ভেতরে বোমা সদৃশ্য বস্তুটি ফেলে রাখতে পারে বলে ধারণা করা হচ্ছে।
উৎসঃ ঢাকার নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন