ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ জানুয়ারী, ২০১৪

নিপাতের অপেক্ষায়... আ.ন.ম. শামসুল ইসলাম এমপি


বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরীর আমীর জনাব আ.ন.ম. শামসুল ইসলাম এমপি তাঁর ফেসবুক স্ট্যাটাস এ লিখেছেন,  স্বৈরাচারের পাচ বছরে গ্রেফতার, জেল, জুলুম, মিথ্যা মামলা, ফাসি, হত্যা, খুন গুম; বাড়ী-ঘর,ব্যবসা প্রতিষ্ঠান, দোকান পাট
ভাংচুর – লুন্ঠন, অগ্নিসংযোগ; বুলডোজার, ধ্বংসস্তুপ এসব কাপুরষতা ছাড়া আর কি হতে পারে? জনগণের ভালবাসার মানুষগুলোর উপর যারা অকথ্য নির্যাতন চালাচ্ছে, অমানবিক দমন-পীড়ন করছে তাদের জনগণকে কাছে টানার যোগ্যতা কোথায়??? গণবিমুখ পাতানো নির্বাচন দিয়ে যারা দেশকে অশান্ত করে রেখেছে তারা কিভাবে জনপ্রিয় হবে??? ওরা জনবিচ্ছিন্ন!
ওদের প্রতিরোধে প্রয়োজন দুর্বার আন্দোলন;যার প্রচন্ড গতি টর্নেডো হয়ে আঘাত হানবে স্বৈরাচারের গদিতে। ভাসিয়ে নিয়ে যাবে জালিমের খড়কুটো।
জুলুম হটাতে আমাদের ভরসা মহান আল্লাহ।কেননা জুলুমে জর্জরিত মজলুমের সহায় তিনিই। তার পবিত্র ঘোষণা-
"আল্লাহ যদি তোমাদের সাহায্য করেন তাহলে কোন শক্তি তোমাদের উপর প্রাধান্য বিস্তার করতে পারবেনা। আর তিনি যদি তোমাদের পরিত্যাগ করেন,তাহলে এরপর কে আছে তোমাদের সাহায্য করার মত?কাজেই সাচ্চা মুমিনের তার উপরই ভরসা করা উচিত্ ।" (সুরা আলে ইমরান:১৬০)
সেই প্রভুর উপর ভরসা করে স্বৈরাচারের নিপাতের অপেক্ষায় রইলাম।আল্লাহ তুমি আমাদের সাহায্য কর।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন