ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ জানুয়ারী, ২০১৪

১৮০ ডিগ্রি ঘুরে গেলেন ভারতের পর্যবেক্ষক: সন্তোষজনক ভোটার উপস্থিতি!

ভারতের ত্রিপুরা রাজ্যের প্রধান নির্বাচনী কর্মকর্তা আশুতোষ জিন্দাল

রীতিমত চমক দেখালেন নির্বাচন পর্যবেক্ষণে আসা ভারতের ত্রিপুরা রাজ্যের প্রধান নির্বাচনী কর্মকর্তা আশুতোষ জিন্দাল। দুপুরে নির্বাচনী আমেজ খুঁজে না পেলেও রাতে ঠিক ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন। বললেন, অনেক কেন্দ্রেই সন্তোষজনক ভোটার উপস্থিতি দেখেছি।
সেই সাথে উপস্থিত সকলকে অবাকই করে দিয়ে বললেন, এই নির্বাচনে আমরা যথেষ্টই খুশি। নির্বাচন কমিশন সচিবালয়ে রাতে যখন ভোটের ফল আসছিলো তখন সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি এ মন্তব্য করেন। 
অথচ, দুপুরে ভোট কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি বলেছিলেন, কোনো নির্বাচনী আমেজ খুঁজে পাচ্ছিনা। মানুষের মধ্যে শিথিল একটা ভাব লক্ষ্য করা গেছে। এখানে নির্বাচন কেন্দ্র করে মানুষের মধ্যে উৎসবের আমেজ নেই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন