ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ জানুয়ারী, ২০১৪

কান ধরে ভোটারদের কাছে ক্ষমা চাইলেন নজীবুল বশর

নজিবুল বশর মাইজভান্ডারী 

চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনে মহাজোট সমর্থিত তরিকত ফেড়ারেশনের প্রার্থী মাওলানা নজিবুল বশর মাইজভান্ডারী তার ব্যবহারের জন্য কান ধরে ক্ষমা চেয়ে ভোটারদের ক্ষোভ থেকে রেহাই পান। উপজেলার দক্ষিণ নিশ্চন্তাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, সকাল ১১টা পর্যন্ত এ কেন্দ্রে একটি ভোটও কাস্ট হয়নি। নির্বাচনে প্রার্থী হয়ে কোনো প্রার্থীই ভোটারদের কাছে ভোট চাইতে যাননি। এর প্রতিবাদে এলাকার সব ভোটার সম্মিলিতভাবে কেন্দ্রে যাওয়া থেকে বিরত থাকেন। যারা কেন্দ্রের আশেপাশে অবস্থান করছিলেন তারাও ভোট দান থেকে বিরত থাকেন।
এ খবর পেয়ে ছুটে যান নজিবুল বশর মাইজভান্ডারী। তিনি সেখানে পৌঁছে কেন্দ্রের বাইরে লোকজনদের ওপর ভোট কাস্ট না হওয়ার কারণে ক্ষেপে যান। জানতে চান এ ঘটনার কারণ কী। বাকবিতণ্ডার একপর্যায়ে তিনি ভোটারদের সঙ্গে দুর্ব্যবহার করেন। এতে আরো ক্ষিপ্ত হয়ে এলাকার লোকজন তার দিকে তেড়ে যান। এসময় হতবিহ্বল হয়ে নজিবুল বশর কান ধরে এলাকাবাসীর কাছে ক্ষমা চাইলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন