ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫

২য় দফায় বিএনপি কার্যালয়ের খাবার বন্ধ করে দিল পুলিশ: অভুক্ত কর্মচারিরা

বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় নেতা বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের খাবার যাওয়া বন্ধ করে দিল পুলিশ। পরপর দুই দফা খাবর প্রবেশ করানোর উদ্যেগ নিলেও পুলিশি বাধায় তা সম্ভব হয়নি। বৃহস্পতিবার সকাল পর্যন্ত পুলিশ কোন খাবার কার্যালয়ে প্রবেশ করতে দেয়নি বলে জানা গেছে।
খাবার না পেয়ে সারারাত অভুক্ত ছিল কার্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারিরা বলে জানা গেছে। বুধবার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। প্রথম দফায় খাবার সরবরাহকারী পিকআপ ভ্যানটি কার্যালয়ের ভিতরে ঢোকার চেষ্টা করলে বাধা দেয় পুলিশ।
তখন চালকসহ ভ্যানটিকে আটক করে নিয়ে যায় সাদা পোশাকধারী পুলিশ। দ্বিতীয় দফায় রাত সাড়ে দশটার দিকে পূণরায় কিছু শুকনা খাবার কার্যালয়ের ভিতরে প্রবেশ করানোর চেষ্টা করা হলে তাতেও বাধা দেয় দায়িত্বরত পুলিশ।
বরাবরের মত খালেদা জিয়ার কার্যালয়ে রাতের খাবার ও পানি পৌঁছে দিতে আসে পিকআপ ভ্যানটি। ভ্যানে ১২০ প্যাকেট খাবার ও প্রয়োজনীয় পানির বোতল ছিল। বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়, সাদা পোশাকধারী পুলিশ সদস্যরা ভ্যানওয়ালাকে ভেতরে প্রবেশ করতে দেয়নি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন