ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫

রাজধানীতে ২০ দলের মিছিল-পিকেটিং, আটক ১২

২০ দলীয় জোটের হরতালের সমর্থনে রাজধানীতে মিছিল ও পিকেটিং করেছে জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবির। ২০ দলীয় জোটের হরতালে রাজধানীতে জামায়াত-শিবির সক্রিয়ভাবে মিছিল-পিকেটিং করলেও বিএনপি এবং জোটের বাকি দলগুলোকে মাঠে দেখা যায় না। এরই ধারাবাহিকতায় হরতালের বর্ধিত ৩৬ ঘন্টার পিকেটিংয়ের বিস্তারিত তুলে ধরা হচ্ছে।
বুধবার সকাল সাড়ে ৮টায় মহানগরী উত্তরের সাংগঠনিক সম্পাদকের নেতেৃত্বে বাড্ডায় মিছিল ও পিকেটিং করেছে ইসলামী ছাত্রশিবির বাড্ডা অঞ্চলের নেতাকর্মীরা।
মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগরী সাংগঠনিক সম্পাদক বলেন, আন্দোলনে দিশেহারা হয়ে অবৈধ সরকার ক্ষমতা টিকিয়ে রাখতে আইনশৃঙ্খলা বাহিনীকে অতীতের কুখ্যাত রক্ষীবাহিনীর মত ব্যবহার করছে।
তিনি সরকারকে হুঁশিয়ারি দিয়ে বলেন, ক্রসফায়ারের নামে নেতাকর্মীদের হত্যা করে, গুম করে, নির্যাতন করে অতীতে রক্ষীবাহিনী ক্ষমতা টিকিয়ে রাখতে পারেনি এবারো পারবেনা। তিনি আশা করেন অতিশীগ্রই সরকারের শুভবুদ্ধির উদয় হবে।

এ সময় শিবির নেতাকর্মীরা আগুন জ্বালীয়ে ও ইটপাটক্যাল ফেলে রাস্তা অবরোধের চেষ্টা চালায়।মিছিলে অন্যান্যের মধ্যেমহানগরী ছাত্র আন্দোলন সম্পাদক, বাড্ডা দক্ষিণ থানা সভাপতি, ভাটারা সভাপতিসহ স্থানীয় শিবির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
শাহবাগে ছাত্রদলের মিছিল:
ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাজনৈতিক সহাবস্থান ও ভিসি আরেফিন সিদ্দিকীর পদত্যাগের দাবিতে জাতীয়তাবাদী ছাত্রদল আহুত লাগাতার ধর্মঘটের সমর্থনে মিছিল করেছে সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার সকালে শাহবাগ আজিজ সুপার মার্কেটের সামনের রাস্তায় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম-সম্পাদক-মো. মিজানুর রহমান সোহাগের নেতৃত্বে এই মিছিল অনুষ্ঠিত হয়।
বংশালে ২০ দলের মিছিল:
বুধবার সকাল সাড়ে ১০টায় হরতালের সমর্থনে রাজধানীর পুরান ঢাকার বংশালে মিছিল করেছে জোট নেতা-কর্মীরা।
পুরান ঢাকার বংশাল পুরানা চৌরাস্তা থেকে মিছিলটি শুরু হয়ে মুকিম বাজার গিয়ে শেষ হয়।
ফার্মগেটে শিবিরে মিছিল:
প্রায় একই সময়ে ফার্মগেট এলাকায় হরতালের সমর্থনে মিছিল করেছে ইসলামী ছাত্রশিবির তেজগাঁও কলেজ শাখা। কলেজ সভাপতির নেতৃত্বে মিছিলে কলেজের অন্যন্য শিবির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তিতুমীর কলেজ শিবিরের মিছিল:
বুধবার সকাল সাড়ে ৭ টায় মহানগরী উত্তরের শিক্ষা সম্পাদকের নেতৃত্বে মহাখালীর ওয়্যারলেসগেট এলাকায় এই মিছিল ও পিকেটিং করে শিবির নেতাকর্মীরা। একপর্যায়ে শিবির নেতাকর্মীরা রাস্তা অবরোধের চেষ্টাও চালায়।

এ সময় তিতুমীর কলেজ শিবির সভাপতি, আইএইচটি থানা সভাপতি, তিতুমীর কলেজ সেক্রেটারি, সাবেক তিতুমীর কলেজ সভাপতিসহ কলেজের অন্যান্য শিবির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মালিবাগে জামায়াতের মিছিল:
বুধবার সকাল ৮ টায় জামায়াতের রমনা থানার কর্মপরিষদ সদস্য আতাউর রহমান সরকারের নেতৃত্বে মিছিল করেছে রমনা থানা জামায়াতের কর্মীরা। একপর্যায়ে জামায়াত নেতাকর্মীরা রাস্তা অবরোধের চেষ্টাও চালায়।

এ ছাড়া রাজধানীর বিভিন্ন থানায় অভিযান চালিয়ে বিএনপির ৯ জন এবং জামায়াতের ৩ জনসহ মোট ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
উত্তরায় জামায়াতের মিছিল:
থানা আমীর আব্দুল্লাহ রেজার নেতৃত্বে আজ সকাল ৭টার দিকে গাউসুল আজম শুরু হয়ে গাউসুল আজম এভিনউতে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে মিছিলটি শেষ হয়। এতে আরো উপস্থিত ছিলেন থানা সেক্রেটারী আবু ইফতি, জামায়াত নেতা আবু সা'দ, মোস্তাকিম,তাজ,ছাত্রনেতা সুমন প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন