ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদসহ ৯টি পদে বিএনপি জামায়াত সমর্থিত প্যানেল বিজয়ী


চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদসহ ৯টি পদে বিএনপি জামায়াত সমর্থিত প্যানেল ঐক্য পরিষদ এবং আওয়ামীলীগ সমর্থিত প্যানেল সমন্বয় পরিষদ সভাপতি পদসহ ১০ পদে বিজয়ী হয়েছে। বামধারা সমর্থিত সমমনা আইনজীবী সংসদ প্যানেল এর ভরাডুবি হয়েছে। মঙ্গলবার গভীর রাতে ফলাফল ঘোষণা করেন তিন সদস্যের নির্বাচন কমিশন।
বিএনপি-জামায়াত সমর্থিত ঐক্য পরিষদের প্রার্থী এনামুল হক ১২২২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থী মেজবাহ উদ্দিন চৌধুরী পেয়েছেন ৯০৬ ভোট। 
ঐক্য পরিষদ থেকে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আবুল কালাম আজাদ, সহ-সভাপতি মোহাম্মদ আফাজুর রহমান, পাঠাগার সম্পাদক শওকত আউয়াল চৌধুরী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক হাসান মাহমুদ চৌধুরী।
এ প্যানেল থেকে নির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন- মোহাম্মদ হেলাল উদ্দিন আবু, মাশকুরা বেগম মেরী, মোহাম্মদ রবিউল হোসেন নয়ন ও রফিকুল আলম। 
আওয়ামী লীগ সমর্থিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মুজিবুল হক। তিনি পেয়েছেন ১০৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি-জামায়াত সমর্থিত ঐক্য পরিষদের প্রার্থী মোহাম্মদ কফিল উদ্দিন চৌধুরী পেয়েছেন ১০১৯ ভোট। 
আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে অন্যান্য পদে নির্বাচিত প্রার্থীরা হলেন, সহ-সম্পাদক প্রতীক কুমার দেব, অর্থ সম্পাদক পাপড়ী সুলতানা ও তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস এম সিরাজউদ্দৌলা।
এ প্যানেল থেকে নির্বাচিত নির্বাহী সদস্যরা হলেন- মোহাম্মদ মোশারফ হোসেন, এএইচএম রায়হানুল আলম, ফিরোজ উদ্দীন তারেক, মমতাজ বেগম মুক্তা, জিনাত সোহানা চৌধুরী ও মুহাম্মদ দিদারে আলম। 
নির্বাচনে তিনটি প্যানেলে এবং একজন স্বতন্ত্র প্রার্থীসহ ১৯টি পদে ৫০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। প্যানেল তিনটি হল আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ, মুক্তিযুদ্ধ ও বামধারা সমর্থিত সমমনা আইনজীবী সংসদ এবং বিএনপি-জামায়াত-সমর্থিত আইনজীবী ঐক্য পরিষদ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন