ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৫

অস্ত্রসহ যুবলীগ কর্মী ওয়াসীম আটক


১৭ ফেব্রুয়ারী ২০১৫: জেলার রামগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার বিকালে পৌর কলচমা গ্রামের যুবলীগ কর্মী ওয়াসীম (৩১)কে একটি বিদেশী পিস্তলসহ আটক করেছে। রামগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।
থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের জয়পুরা কলেজ রোডে ওয়াসীম ও তার সহযোগীরা মোটরসাইকেলযোগে গেলে সেখানে এক সাইকেল আরোহীকে ধাক্কা দিলে বাগি¦তন্ডা হয়। এসময় স্থানীয় লোকজন সাইকেল আরোহীদের পক্ষ নেয়ায় ওয়াসীম তার সঙ্গীদের নিয়ে চলে আসে।
উক্ত ঘটনার জের ধরে মঙ্গলবার বিকালে ওয়াসীম আগ্নেয়াস্ত্র নিয়ে বেশ কয়েকজন সন্ত্রাসীসহ জয়পুরা গ্রামে গিয়ে স্থানীয় লোকজনদের গালাগাল করে হাজীরপাড়া গ্রামের মহসিন চৌধুরীকে মারধর করলে স্থানীয় লোকজন জড়ো হয়ে তাদেরকে ধাওয়া করে। এসময় ওয়াসীমের হাতে থাকা ইউ এস এ তৈরি বিদেশী পিস্তল দিয়ে ৪ -৫রাউন্ড গুলি করতে করতে সামনে এগিয়ে আসে। এক পর্যায়ে তার গুলি শেষ হয়ে গেলে এলাকাবাসী তাকে পিস্তলসহ আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়।
রামগঞ্জ থানার এস আই শামছুল হক পিস্তলসহ ওয়াসীমকে গ্রামবাসীর কাছ থেকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে চিকিৎসা দিয়ে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃত ওয়াসীম পৌর কলচমা গ্রামের বকশি বাড়ীর মোঃ হোসেনের ছেলে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন জানান, গ্রেফতারকৃত ওয়াসীমের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।
ঢাকার নিউজের সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন