ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৪ জানুয়ারী, ২০১৪

চাঁদা না দেওয়ায় বিএনপির এক কর্মীকে পিটিয়ে হত্যা করেছে আ’লীগ ক্যাডারা।

মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নে চাঁদা না দেওয়ায় বিএনপির এক কর্মীকে পিটিয়ে হত্যা করেছে আ’লীগ ক্যাডারা।
শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে গকুলনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো: জসিম উদ্দিন (৩৮) ঐ গ্রামের মৃত খালেক ব্যপারীর ছেলে।
স্থানীয় সূত্র জানায়, জসিম উদ্দিন তার বাড়ির পাশের পুকুরে মাটি ভরাট করছিল। এতে স্থানীয় আ’লীগ নেতা উপজেলা আ’লীগ যুগ্ম-সাধানর সম্পাদক মো: মাসুকুল ইসলাম মাসুক ও উপজেলা অ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ কিছু ক্যাডার দিয়ে মাটি ভরাট কাজে বাধা দেয় এবং পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে। 
চাঁদা না দিয়ে ভরাট কাজ চালিয়ে গেলে শুক্রবার সকালে গকুলনগর গ্রামের সামছু মিয়ার ছেলে মহষিন (৩০) সহ ৪ জন সন্ত্রাসী কাজে বাধা দেয়। জসিম চাঁদা না দিয়ে কাজ চালাতে চাইলে সন্ত্রাসীরা জসিমকে পিটিয়ে গুরুত্বর আহত করে। 
গুরুত্বর আহত জসিমকে দেবীদ্বার উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। এ ব্যপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, ঘটনার খবর পেয়েছি। ঘটনার স্থলে পুলিশ পাঠানো হয়েছে।

......কাজি সাকিব......

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন