ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ জানুয়ারী, ২০১৪

১৮ দলীয় জোট ঘোষিত ৪৮ ঘণ্টার হরতাল কর্মসূচি আগামী ৬ জানুয়ারী সোমবার ভোর ৬টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে পালন অব্যাহত রাখার আহ্বান

SATURDAY, 04TH JANUARY, 2014
একদলীয় প্রহসনের নির্বাচন বর্জন ও ১৮ দলীয় জোট ঘোষিত ৪৮ ঘণ্টার হরতাল কর্মসূচি আগামী ৬ জানুয়ারী সোমবার ভোর ৬টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে পালন অব্যাহত রাখার আহ্বান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডা. শফিকুর রহমান আজ ০৪ জানুয়ারী নিম্নোক্ত বিবৃতি প্রদান করেছেন ঃ-
 “সরকার দেশের শতকরা ৯০ ভাগ মানুষের দাবী অগ্রাহ্য করে আগামীকাল ৫ জানুয়ারী একদলীয় প্রহসনের নির্বাচনের নাটকের আয়োজন করেছে। এটা কোন নির্বাচন নয়। জনগণকে জিম্মি করে জোর করে ক্ষমতা আঁকড়ে থাকার নেশায় আওয়ামী লীগ গণতন্ত্র হত্যার এ পঙ্কিল পথে অগ্রসর হয়েছে। দেশের মানুষ এই নির্বাচন প্রত্যাখ্যান করেছে। সরকার সীমাহীন জুলুম, নির্যাতন, নিপীড়ন, গণহত্যা, গণগ্রেফতার চালিয়ে দেশের ১৬ কোটি মানুষকে অবরুদ্ধ করে নির্বাচনের নামে এই প্রহসনের আয়োজন করেছে। 
আওয়ামী লীগের হাতে গণতন্ত্র, সংবিধান, দেশ কোন কিছুই নিরাপদ নয়। তারা একে একে রাষ্ট্রের সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করেছে। সর্বশেষে জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে গণতন্ত্রের কবর রচনা করেছে। কিন্তু ইতিহাস সাক্ষী জুলুম, নিপীড়ন চালিয়ে জনগণের অধিকারকে কখনো নিশ্চিহ্ন করা যায় না। যারা রাষ্ট্রশক্তির জোরে ধরাকে সরা জ্ঞান করে মানুষের উপর অত্যাচার চালিয়েছে তাদেরকে করুণ পরিণতি বরণ করতে হয়েছে। আওয়ামী লীগকেও সেই দুঃখজনক পরিণতি বরণ করতে হবে। 
বাংলাদেশের মানুষ তাদের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার জন্য অতীতে বহু ত্যাগ স্বীকার করেছে। জনগণের কোন ত্যাগই বৃথা যায়নি। এ সরকারের আমলে দেশের জনগণ যে অবর্ণনীয় জুলুম, নির্যাতনের সম্মুখীন হয়েছে এবং ত্যাগ স্বীকার করেছে তা কিছুতেই বৃথা যাবে না। মানুষের রক্তে ভাসছে দেশ। কারাগারগুলো আজ নিরীহ, শান্তিপ্রিয় মানুষের দ্বারা ভর্তি। শিশু, কিশোর, বৃদ্ধ, নারী ও অসহায় মানুষের আর্তনাদে সারাদেশে এক করুন অবস্থার সৃষ্টি হয়েছে। জনগণের ঐক্যবদ্ধ শান্তিপূর্ণ প্রতিরোধের মাধ্যমে গণতন্ত্র মুক্তি পাবে, দেশ, সংবিধান ও দেশের মানুষ রক্ষা পাবে। জালেম শাহীর পতন হবে।
সরকার ৫ জানুয়ারী নির্বাচনের নামে দেশের জনগণের সাথে যে প্রহসন করছে তা বাংলাদেশের ইতিহাসে একটি কলঙ্কজনক অধ্যায় হিসেবে চিহ্নিত হয়ে থাকবে। আওয়ামী লীগ গণতন্ত্র হত্যাকারী, স্বৈরাচারী, ফ্যাসিস্ট শক্তি হিসেবে মানুষের নিকট প্রতিষ্ঠিত হয়েছে। জনগণ সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে স্বৈরশাসকের কবল থেকে দেশকে মুক্ত করবে ইনশাআল্লাহ্।
আমি ৫ জানুয়ারীর প্রহসনের নির্বাচন বর্জন ও ১৮ দলীয় জোট ঘোষিত ৪৮ ঘন্টার সর্বাত্মক হরতাল কর্মসূচী ৬ জানুয়ারী সোমবার ভোর ৬ টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে পালন অব্যাহত রাখার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন