ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৪ ডিসেম্বর, ২০১৪

ইসলাম প্রতিষ্ঠার মাধ্যমেই শহীদ আব্দুল কাদের মোল্লার স্বপ্ন বাস্তবায়ন করতে হবে -শিবির সেক্রেটারি জেনারেল

ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান বলেন, বর্বর বাকশালী সরকার শহীদ আব্দুল কাদের মোল্লাকে হত্যা করেছে কিন্তু তার স্বপ্নকে হত্যা করতে পারেনি। শহীদের স্বপ্ন পূরণ করতে লাখো ছাত্রজনতা আজ প্রস্তুত। বাংলার জমিনে ইসলামকে চূড়ান্তভাবে বিজয়ী করার মাধ্যমেই শহীদের রক্তের প্রতিশোধ নেয়া হবে। 
গতকাল শুক্রবার ছাত্রশিবির জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার বার্ষিক দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শাখা সভাপতি খালেদ মাহমুদের সভাপতিত্বে ও সেক্রেটারি দাইয়্যান সালেহিনের পরিচালনায় অনুষ্ঠানে শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সেক্রেটারি জেনারেল বলেন, ধিকৃত মতবাদের অনুসারী আওয়ামী লীগ জামায়াতে ইসলামীকে আদর্শিকভাবে মোকাবিলা করতে লজ্জাজনকভাবে ব্যর্থ হয়েছে। তাই আইন আদালতকে ব্যবহার করে জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দকে হত্যার মাধ্যমে নেতৃত্ব শুন্য করে ইসলামী আদর্শকে ধ্বংস করতে চাইছে। কিন্তু তার ফল হয়েছে উল্টো। দেশ বিদেশে বিবেকবান মানুষ, রাষ্ট্র ও সংস্থা এ হত্যাকা-কে মেনে নেয়নি। তাকে হত্যা করে আওয়ামী লীগ ধিক্কার ছাড়া আর কিছই পায়নি। কিন্তু ইসলামী আন্দোলন পেয়েছে চেতনার বাতিঘর। শহীদ আব্দুল কাদের মোল্লার হত্যাকা- ইসলামী আন্দোলনের কর্মীদের ভীত করেনি বরং ইসলামের চূড়ান্ত বিজয় অর্জনের লক্ষ্যকে আরও শানিত করেছে। আর বাতিলের পতনকে করেছে তরান্বিত।
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, শহীদ আব্দুল কাদের মোল্লা চূড়ান্ত সফলতা অর্জন করেছেন শহীদি মৃত্যুর মাধ্যমে। কিন্তু তার স্বপ্ন পূরণের দায়িত্ব দিয়ে গেছেন ইসলামপ্রিয় ছাত্রসমাজের উপর। সুতরাং আজ কোনো শোক নয় বরং ছাত্রশিবির নেতাকর্মীদের মধ্যে থাকতে হবে ইসলাম প্রতিষ্ঠার দৃঢ় প্রত্যয়। আমরা হত্যার প্রতিশোধ হত্যার মাধ্যমে নেব না বরং নাস্তিক্যবাদী আওয়ামী লীগের পতন ও শহীদের স্বপ্ন বাংলার জমিনে ইসলাম প্রতিষ্ঠার মাধ্যমেই নেব ইনশাআল্লাহ। প্রেস বিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন