ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২০ ডিসেম্বর, ২০১৪

উল্লাপাড়ায় ৩৫ জামায়াত বিএনপি নেতা-কর্মী গ্রেফতার


উল্লাপাড়া (সিরাজগঞ্জ) সংবাদদাতা : গত বৃহস্পতিবার গভীর রাতে উল্লাপাড়া থানা পুলিশ পৌর সদরসহ উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে ৩৫ জন জামায়াত-বিএনপি নেতা-কর্মীদের গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের মধ্যে অন্যতম হলেন- উপজেলা জামায়াতের পূর্বদেলুয়া গ্রামের মোতালেব হোসেন, শেরপুর গ্রামের হাবিব উদ্দিন, ভূতগাছা গ্রামের ইয়াকুব, বাবলাপাড়া গ্রামের মিজানুর রহমানসহ ১০ জন এবং বিএনপির বেতকান্দি গ্রামের ইকবাল হোসেন, ঘোষগাঁতী গ্রামের যুবদল নেতা আব্দুস ছালাম ও বন্যাকান্দি গ্রামের সিরাজুল ইসলামসহ ২৫ জন। হঠাৎ করে পুলিশের এই গণগ্রেফতার নিয়ে জামায়াত-বিএনপি পন্থীদের মাঝে ব্যাপক আতংক বিরাজ করছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল হুদা জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উল্লাপাড়া থানায় নাশকতা সৃষ্টির অভিযোগে একাধিক মামলা রয়েছে। এদেরকে থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন