ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৩১ ডিসেম্বর, ২০১৪

নতুন বছরে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে জামায়াতের আহ্বান


২০১৫ সালের শুভ যাত্রালগ্নে দেশবাসীকে গণতন্ত্র এবং ভোটাধিকার পুনরুদ্ধারের সংগ্রামে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানিয়েছেন জামায়াতের ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ। বুধবার সন্ধ্যায় নববর্ষের এক শুভেচ্ছা বার্তায় তিনি এ আহ্বান জানান।

মকবুল আহমাদ বলেন, ‘বিদায়ী ২০১৪ সাল ছিল দেশের জনগণের ভোটাধিকার হরণ, গণতন্ত্র হত্যা, মানুষের মানবাধিকার হরণ করা ও সরকার কর্তৃক জনগণের উপর চরম জুলুম এবং নির্যাতনের বছর। বর্তমান স্বৈরাচারী সরকার ২০১৪ সালের ৫ জানুয়ারি প্রহসনের নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটাধিকার হরণ করে গণতন্ত্রের কবর রচনা করেছে। ভোট ডাকাতির নির্বাচনের মাধ্যমে সরকার জনগণের মিছিল, সভা-সমাবেশ ও স্বাধীনভাবে মত প্রকাশের সাংবিধানিক অধিকার হরণ করেছে। বিরোধী দলের নেতাকর্মীদের রাস্তায় দেখা মাত্র গুলি করা হচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও আওয়ামী লীগের সন্ত্রাসীরা রাতের অন্ধকারে এবং প্রকাশ্যে দিবালোকে বাড়ি থেকে ধরে নিয়ে হত্যা করছে ও গুম করছে প্রতিপক্ষকে। তিনি বলেন, ২০১৪ সালে ক্রস ফায়ার করে ১২৮ জনকে হত্যা করা হয়েছে এবং ৮৮ জনকে গুম করা হয়েছে। পুলিশের হেফাজতে খুন হয়েছে ১৩ জন। রাজনৈতিক সহিংসতায় নিহত হয়েছে ১৪৭ জন। সীমান্ত হত্যা ও নির্যাতনের ঘটনা ঘটেছে ২৭৩টি। বিএসএফ-এর গুলিতে ৩২ জন নিহত হয়েছে। সরকার বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতার করে রিমান্ডে নিয়ে তাদের উপর অত্যাচার-নির্যাতন চালিয়ে মানবাধিকার লংঘন করেছে।

তিনি বলেন, ২০১৫ সালের শুভলগ্নে আমি দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানানোর পাশাপাশি গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের আন্দোলনে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানাচ্ছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন