ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৭ ডিসেম্বর, ২০১৪

স্বাধীন দেশের মানুষ আজ গৃহবন্দী: বুলবুল

গণতান্ত্রিক অধিকার হরণ করে সরকার রাজিনৈতক দলের নেতাকর্মীসহ সাধারণ মানুষকে গৃহবন্দী করে রেখেছে বলে মন্তব্য করেছেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর সেক্রেটারি নূরুল ইসলাম বুলবুল।
তিনি বলেন, সরকার আজ প্রকাশ্যে সভা সমাবেশ করতে দিচ্ছে না। এমনকি অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্রও প্রকাশ্যে বিতরণ করতে দিচ্ছে না। ফ্যাসিস্ট সরকার গণতান্ত্রিক অধিকার হরণ করে জনগণকে গৃহবন্দী করে রেখেছে। স্বাধীন দেশের মানুষ এখন গৃহবন্দী।
বুধবার দুপুরে মহান বিজয় দিবস উপলক্ষ্যে ঢাকা মহানগর জামায়াতের উদ্যোগে রাজধানীর মিরপুরে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।
বুলবুল বলেন, বর্তমান সরকার জুলুম-নির্যাতনের মাধ্যমে টিকে আছে। কথিত যুদ্ধাপরাধের বিচারের নামে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগে জামায়াতের সহকারী সেক্রেটারি আব্দুল কাদের মোল্লাকে নির্মমভাবে হত্যা করেছে এবং জামায়াতের আমির মাওলানা নিজামীসহ শীর্ষনেতৃবৃন্দের বিরুদ্ধে ফাঁসির রায় দিয়েছে।
অসহায় মানুষের দুঃখ কষ্ট লাঘবের দায়িত্ব হলো সরকারের কিন্তু সরকার জনকল্যাণে কোনো কাজ না করে ক্ষমতা টিকিয়ে রাখতে উল্টো জনগণের উপর নিপীড়ন চালাচ্ছ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন