ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২০ ডিসেম্বর, ২০১৪

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অধ্যাপক মুজিব অসহায় শ্রমজীবী মানুষের কল্যাণে এগিয়ে আসুন

গতকাল শুক্রবার বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন ঢাকা মহানগরীর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান।
শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি ও জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান গরীব, রিকশাওয়ালাসহ সকল স্তরের অসহায় মানুষের কল্যাণে সমাজের ধনী ও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।
গতকাল শুক্রবার শ্রমিক কল্যাণ ফেডারেশনের ঢাকা মহানগরীর উদ্যোগে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান। প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন তার প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের অসহায় শ্রমজীবী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, মহান আল্লাহর দরবারে সকল মানুষ সমান। শুধু তাকওয়ার ভীত্তিতে মানুষের মর্যাদা বাড়ে আর কমে। গরিব লোকেরা জান্নাতে বেশি যাবে কারণ তাদের অর্থের হিসাব দিতে হবে না। তিনি আরও বলেন, সরকারের দায়িত্ব ছিল সমাজের অসহায় মানুষের সেবা করা। কিন্তু বর্তমান অবৈধ ও অগণতান্ত্রিকভাবে ক্ষমতা দখলকারী আওয়ামী সরকার মানুষের গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে। ভুয়া মন্ত্রিসভা এবং এমপিদের নিয়ে ভূয়া সরকার মানুষের মৌলিক অধিকার নিয়ে ছিনিমিনি খেলছে। সরকার দেশের আলেম-ওলামাদের জেলে বন্দী রেখে নির্যাতন করছে। তিনি ঐক্যবদ্ধভাবে এই জালেম সরকারকে হঠিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার উদাত্ত আহ্বান জানন।
অধ্যাপক মুজিব আরও বলেন, দেশের মানুষ বিশেষ করে উত্তরাঞ্চলের শীতার্ত মানুষেরা শীতবস্ত্রের অভাবে মানবেতর জীবন যাপন করছে। তিনি অসহায় দুস্থ মানুষের কল্যাণে সরকার এবং সমাজের ধনী, বিত্তবান এবং মানবাধিকার সংগঠনগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান।
দৈনিকসংগ্রামের সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন