ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৭ ডিসেম্বর, ২০১৪

সরকারদলীয় ছাত্র সংগঠন সন্ত্রাসী কাজে লিপ্ত ছাত্রশিবির বিজয়ের চেতনা নিয়ে দেশ গঠনের কাজ করছে : শিবির সভাপতি

ছাত্রশিবির সদস্যদের মেধা যাচাই পরীক্ষায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখছেন কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার
ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, বিজয়ের মাসেও সরকারদলীয় ছাত্র সংগঠন সন্ত্রাসী কাজে লিপ্ত। ছাত্রলীগ যখন সন্ত্রাসী কার্যক্রম ধারাবাহিকভাবে চালিয়েই যাচ্ছে, তখন ছাত্রশিবির বিজয়ের চেতনা নিয়ে দেশ গঠনের কাজ করছে। আর মেধা যাচাই পরীক্ষার এই ব্যতিক্রমী উদ্যোগ দেশ গঠনে যোগ্য নাগরিক গড়ে তোলার জন্য উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে।
গতকাল শুক্রবার ছাত্রশিবিরের সদস্যদের মেধা যাচাই পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি। গতকাল সকাল ১০টায় রাজধানীর এক মিলনায়তনে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সেক্রেটারি জেনারেল আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় দফতর সম্পাদক নাভিদ আনোয়ার, এইচ আরডি সম্পাদক আহমেদ সালমান। 
শিবির সভাপতি বলেন, চারদিকে সন্ত্রাস ছড়িয়ে পড়ায় সাধারণ জনগণের মাঝে আজ ভীতি বিরাজ করছে। সরকার দলীয় ক্যাডাররা সারা দেশে তাণ্ডব চালাচ্ছে। ধারাবাহিক রাষ্ট্রীয় সন্ত্রাসের কারণে সচেতন মানুষেরাও নিজেদের মুখ খুলতে পারছে না। ছাত্রলীগের চাঁদাবাজি, ছাত্র নির্যাতনের ফলে শিক্ষাঙ্গনে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বিনষ্ট হয়েছে। এই অবস্থায় দেশ চলতে পারে না। ছাত্রজনতা তাই দেশের প্রয়োজনে আন্দোলনের জন্য প্রস্তুত। আন্দোলনের মাধ্যমেই এই জালিম সরকারের পতন ঘটানো হবে। 
তিনি বলেন, ছাত্রলীগের মত সন্ত্রাসী সংগঠন কোনভাবেই মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে না। ছাত্রশিবিরই স্বাধীনতার সত্যিকার চেতনাকে ধারণ করেই দেশ গঠনে একের পর এক গঠনমূলক কর্মসূচি বাস্তবায়ন করছে। মুক্তিযোদ্ধাদের সম্মাননা, মুক্তিযোদ্ধা সন্তানদের বৃত্তি প্রদানের পাশাপাশি দরিদ্র ছাত্রদের পড়ালেখা নিয়মিত রাখতে ছাত্রশিবির ধারাবাহিকভাবে কাজ করছে। ছাত্রশিবিরের এসব কর্মসূচি দেশবাসী সাদরে গ্রহণ করেছে। ফলে ছাত্রলীগসহ অন্যান্য ছাত্র সংগঠন যখন জনবিচ্ছিন্ন, ছাত্রশিবির তখন ছাত্রসমাজের হৃদয়ে অবস্থান করছে। 
তিনি আরো বলেন, দেশের ছাত্র রাজনীতিতে ছাত্রশিবিরই এখনো মেধার চর্চা ধরে রেখেছে। ছাত্রশিবিরের নেতাকর্মীরা যেমন দেশের প্রয়োজনে অপশাসন বিরোধী আন্দোলন করছে, আবার তেমনই দেশের প্রয়োজনকে সামনে রেখে নিজেদের ক্যারিয়ার গঠন করছে। শিবিরের সদস্যদের মেধা যাচাই এই সংগঠনের মেধাভিত্তিকি ছাত্র রাজনীতি পরিচালনার একটি উদাহরণ। দেশের প্রতিটি ছাত্র যেন নিজেদের মেধার সঠিক বিকাশ ঘটাতে পারে, ছাত্রশিবির সেই চেষ্টাই চালিয়ে যাচ্ছে। 
শিবির সভাপতি যুগের প্রয়োজনের আলোকে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশের সেবায় আরো মনোযোগী হতে সংগঠনের নেতাকর্মীদের আহ্বান জানান। 
অনুষ্ঠানে পরীক্ষায় প্রথম স্থান অর্জনকারী মারুফুল ইসলামকে একটি ল্যাপটপ ও ক্রেস্ট, দ্বিতীয় স্থান অর্জনকারী আল ইমদাদ খালিদকে একটি ট্যাব ও ক্রেস্ট এবং তৃতীয় স্থান অর্জনকারীকে একটি মোবাইল সেট ও ক্রেস্ট দেয়া হয়। তাছাড়া আরও ৩২ জনকে নগদ ৫,০০০ টাকা ও একটি করে ক্রেস্ট দেয়া হয়। প্রেসবিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন