ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২০ ডিসেম্বর, ২০১৪

পাকিস্তানের নিহত হওয়ার মর্মান্তিক ঘটনায় শোক প্রকাশ করে শোক বইতে জামায়াতের স্বাক্ষর

পাকিস্তানের নিহত হওয়ার মর্মান্তিক ঘটনায় শোক প্রকাশ করে
শোক বইতে 
স্বাক্ষর করছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর
 নায়েবে আমীর 
অধ্যাপক মুজিবুর রহমান 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, কেন্দ্রীয় প্রচার বিভাগের সহকারী সেক্রেটারী জনাব মতিউর রহমান আকন্দ পকিস্তান হাইকমিশনে সংরক্ষিত শোক বইতে স্বাক্ষর করতে যান। তারা পাকিস্তানের পেশোয়ারে সন্ত্রাসীদের হামলায় নিহত ১৩২ জন শিশু শিক্ষার্থীসহ ১৪১ জন লোক নিহত হওয়ার মর্মান্তিক ঘটনায় শোক প্রকাশ করে শোক বইতে স্বাক্ষর করেন।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে তারা এই সন্ত্রাসী হামলা ও নৃশংস হত্যাকান্ডের তীব্র প্রতিবাদ জ্ঞাপন করেন। শোক বইতে তারা আরো উল্লেখ করেন, এই নৃশংস মানবতাবিরোধী অপরাধের প্রতিবাদে বাংলাদেশ জামায়াতে ইসলামী ১৮ ডিসেম্বর দেশব্যাপী প্রতিবাদ কর্মসূচী পালন করেছে। বাংলাদেশের আপামর জনতা এ নৃশংস তান্ডবতার নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করেছে।
তারা এই মর্মান্তিক হামলায় নিহতদের শহীদ হিসেবে কবুল করার জন্য আল্লাহর কাছে দোয়া করেন ও তাদের পরিবার-পরিজনের প্রতি এবং পাকিস্তান সরকারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তারা আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। তারা আশা প্রকাশ করেন যে, পাকিস্তান সরকার এই নৃশংস হত্যাকান্ডের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন