ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৫ ডিসেম্বর, ২০১৪

শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের দরিদ্র জনগণ শীতবস্ত্রের অভাবে কষ্ট পাচ্ছে -মকবুল আহমদ


দরিদ্র শীতার্ত জনগণের মধ্যে শীতবস্ত্র বিতরণের জন্য দেশবাসী এবং বিশেষভাবে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমদ শনিবার বিবৃতি দিয়েছেন।
বিবৃতিতে তিনি বলেন, সারাদেশে এবং বিশেষ করে দেশের উত্তরাঞ্চলের জেলাগুলোতে প্রচন্ড শীত পড়েছে। অনেক এলাকায় আকাশ মেঘাচ্ছন্ন থাকায় ভীষণ কুয়াশা পড়ছে। ফলে শীতের প্রকোপ বেড়ে গিয়েছে। দেশের দরিদ্র জনগণ শীতবস্ত্রের অভাবে শীতে কষ্ট পাচ্ছে। প্রচন্ড ঠান্ডা আবহাওয়ার কারণে একদিকে শীত বাড়ছে, অন্যদিকে শীতবস্ত্র না থাকায় দরিদ্র লোকদের মধ্যে ঠান্ডাজনিত বিভিন্ন রোগের প্রকোপও বেড়ে যাচ্ছে। এ অবস্থায় শীত নিবারণের জন্য দরিদ্র লোকদের মধ্যে বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ করা জরুরী হয়ে পড়েছে। তিনি বলেন, শীতার্ত দরিদ্র লোকদের মধ্যে বিনামূল্যে শীতবস্ত্র বিতরণের প্রধানতম দায়িত্ব হলো সরকারের। সরকার এ দায়িত্ব পালনে ব্যর্থতার পরিচয় দিচ্ছে। বর্তমান সরকার জনগণের প্রতিনিধিত্ব করে না বিধায় জনগণের সুখ-দুঃখের কোন খবর সরকার রাখে না। এ অবস্থায় শীতবস্ত্র বিতরণের মাধ্যমে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের দায়িত্ব। 
দেশের দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে জরুরী ভিত্তিতে বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ করার জন্য তিনি সরকার, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা, সংগঠন ও দানশীল স্বচ্ছল ব্যক্তিবর্গ এবং বিশেষভাবে জামায়াতে ইসলামীর নেতা-কর্মী ও শুভাকাক্সক্ষীদের প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন