ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২২ ডিসেম্বর, ২০১৪

বর্তমান স্বৈরাচার সরকারের বিরুদ্ধে ঐক্যবব্ধ গণআন্দোলন গড়ে তুলতে হবে : সেলিম উদ্দিন

রোববার ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরীর সদস্য শিক্ষা সফর ও সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী সহকারী সেক্রেটারি সেলিম উদ্দিন
জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারি সেলিম উদ্দিন বলেছেন, সমগ্র জাতি উদ্বেগ উৎকন্ঠায় দিন কাটাচ্ছে। বর্তমান সরকার ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে জগদ্দল পাথরের মতো চেপে বসেছে। আওয়ামী লীগ ৫ জানুয়ারির তামাশার নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধকে হত্যা করেছে। সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীসহ শীর্ষ নেতাদের অন্যায়ভাবে কারারুদ্ধ করে রেখে জুলুম-নির্যাতন চালাচ্ছে। তাই দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে এই ব্যর্থ ও জুলুমবাজ সরকারের পতনের কোনই বিকল্প নেই। অতীতে স্বৈরাচারদের জনগণ যেভাবে দুর্বার আন্দোলনের মাধ্যমে বিদায় করেছিল, বর্তমান সরকারকেও সেইভাবে বিদায় করতে ঐক্যবব্ধ আন্দোলন গড়ে তুলতে হবে। 
গতকাল রোববার ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরীর সদস্য শিক্ষাসফর ও সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মহানগরীর সভাপতি আবদুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন সেক্রেটারি মাসুক আহমেদ, অফিস সম্পাদক আবদুল আজিজ, তথ্য ও সমাজসেবা সম্পাদক মুজিবুর রহমান, অর্থসম্পাদক সোহেল আহমদ, প্রকাশনা সম্পাদক আজহারুল ইসলাম প্রমুখ।
সেলিম উদ্দিন বলেন, বর্তমান চরম হতাশাগ্রস্ত সমাজের মধ্যে ইসলামী ছাত্রশিবির আশার আলো জাগিয়েছে। যুবসমাজ যেখানে মাদকাসক্ত হয়ে পড়ছে, সেখানে ইসলামী ছাত্রশিবির নৈতিক প্রশিক্ষণ দিয়ে চরিত্রবান নাগরিক তৈরি করছে। নানা অপপ্রচারের বিরুদ্ধে ইসলামী ছাত্রশিবিরের নেতা-কর্মীদের মিডিয়ার ভূমিকা পালন করতে হবে। ইসলামের প্রচার ও প্রসারে, ইসলামী সমাজ বিনির্মাণে ইসলামী ছাত্রশিবিরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন