ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৭ ডিসেম্বর, ২০১৪

বিভিন্ন স্থানে সিলেট মহানগর জামায়াতের শীতবস্ত্র বিতরণ সমাজের অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়াঁনো বিত্তবানদের নৈতিক দায়িত্ব -----মো: ফখরুল ইসলাম

সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মোঃ ফখরুল ইসলাম বলেছেন, সমাজের অসহায় মানুষকে দুঃখ কষ্টে রেখে জাতীয় উন্নয়ন অগ্রগতি কখনোই সম্ভব নয়। ক্ষমতাসীন গোষ্ঠী রাষ্ট্রীয় অর্থ লুটপাট করলেও সমাজের অসহায় মানুষের কল্যানে কোন ভুমিকা পালন করছেনা। যা জাতির জন্য অত্যন্ত পরিতাপ ও লজ্জার বিষয়। বিবেকের তাগিদে সকল রাজনৈতিক, সামাজিক সংগঠন সহ বিত্তবানদেরকে শীতার্ত মানুষের পাশে সামর্থ নিয়ে দাড়াঁতে হবে। বাংলাদেশে জামায়াতে ইসলামী দেশ, জাতি ও ইসলামের কল্যানের রাজনীতি করে বিধায় অসহায় মানুষের পাশে দাড়াঁনোকে নৈতিক দায়িত্ব বলে মনে করে। দেশ ও জাতির সকল দুর্যোগে জামায়াতে ইসলামীর অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করে আসছে। এই ভুমিকা আজীবন অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
তিনি গতকাল বৃহস্পতিবার সিলেট মহানগরীর শাহপরাণ থানা পশ্চিমের ২১ নং ওয়ার্ড জামায়াত আয়োজিত শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। ওয়ার্ড সেক্রেটারী এবাদুর রহমানের সভাপতিত্বে ও জামায়াত নেতা মুক্তার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানা সেক্রেটারী মোঃ আনোয়ার আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-জামায়াত নেতা মহসিন উদ্দিন আহমদ, ক্বারী আশরাফ আলী, দেলোয়ার হোসেন এবং মঞ্জুর হোসেন প্রমুখ।
এদিকে কোতয়ালী পুর্ব থানার ১৭নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে অসহায় শীর্তাতদে মাঝে শীত বস্ত্র বিতরনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ। থানা আমীর আব্দুস শাকুর এর সভাপতিত্বে ও ওয়ার্ড সভাপতি জাকারিয়া আহমদ-এর পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী নুরুল ইসলাম বাবুল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জামায়াত নেতা মো: হানিফ, মাহতাব আহমদ, ডা: জালাল আহমদ, আব্দুল করিম, আনোয়ার মোহাম্মদ ও আবু আব্দুল্লাহ প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন