ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৩০ ডিসেম্বর, ২০১৪

ট্রাইব্যুনালে সুগন্ধি মেখে আসেন এটিএম আজহারুল ইসলাম

জামায়াত নেতা এটিএম আজহারুল ইসলাম
ঢাকা: ট্রাইব্যুনালে পায়ের উপর পা রেখে চেয়ারে বসেছেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলাম। এসময় তাকে খুব স্বভাবিক দেখা যায়। ট্রাইব্যুনালে সুগন্ধি মেখে আসেন তিনি।
মানবতা বিরোধী অপরাধর মামলার রায় ঘোষণার জন্য মঙ্গলবার সকাল ১০টা ৫৫ মিনিটে ট্রাইব্যুনালের কাঠগড়ায় তোলা হয় আজহারকে। তার পরনে হালকা কলাপাতা রঙের পাঞ্জাবি ও সাদা পায়জামা দেখা যায়। পাঞ্জাবির উপর পরেছেন অ্যাশ কালারের একটি স্যুয়েটার। চোখে চশমা ও পায়ে সু পরেছেন তিনি।
আজহার মনোযোগ দিয়ে রায় শুনছেন এবং স্বাভাবিক ভঙ্গিতে কিছুক্ষণ এদিক ওদিক তাকান। পায়ের ‍উপর পা দিয়ে রায় পড়া শুনছেন তিনি।
উৎসঃ বাংলামেইল২৪ডটকম/ এআই/ এজেড/ এফএ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন