ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৭ ডিসেম্বর, ২০১৪

গাজীপুরে সরকারের ১৪৪ ধারা জারির নিন্দা সরকারের সিদ্ধান্ত রাজনৈতিক মাস্তানি ছাড়া আর কিছুই নয় -ডা. শফিকুর রহমান

গাজীপুরে সরকারের ১৪৪ ধারা জারির তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে এ অন্যায় ও অগণতান্ত্রিক সিদ্ধান্তের বিরুদ্ধে এখনই রুখে দাঁড়াবার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান গতকাল শুক্রবার বিবৃতি দিয়েছেন।
বিবৃতিতে তিনি বলেন, বেশ কিছু দিন পূর্বেই ২০ দলীয় জোটের পক্ষ থেকে গাজীপুরে জনসভা করার সিদ্ধান্ত ঘোষণা করা হয়েছে। সরকারের উচিত ছিল ২০ দলীয় জোটের ঘোষিত গাজীপুরের জনসভা সফল করার ব্যাপারে সহযোগিতা করা। কিন্তু সরকার তা না করে প্রশাসনের ছত্রছায়ায় ছাত্রলীগের সন্ত্রাসীদের দিয়ে ২০ দলীয় জোটের জনসভার স্থানে পাল্টা সমাবেশের কর্মসূচি ঘোষণা করিয়ে উত্তেজনা সৃষ্টি করে গতকাল গাজীপুরের প্রশাসনকে দিয়ে ২০ দলীয় জোটের জনসভা বানচাল করার জন্য অন্যায়ভাবে ১৪৪ ধারা জারি করিয়েছে। সরকারের এই সিদ্ধান্ত রাজনৈতিক মাস্তানি ছাড়া আর কিছুই নয়। 
তিনি বলেন, সরকার ২০ দলীয় জোটের গাজীপুরের জনসভা বানচাল করার জন্য ১৪৪ ধারা জারি করে জনগণের সভা-সমাবেশ করার মৌলিক অধিকার হরণ করেছে। সরকারের এই অন্যায় পদক্ষেপে দেশবাসী বিস্মিত হয়েছে। ২০ দলীয় জোটের জনসভা বানচাল করার জন্য সরকার গায়ে পড়ে ঝগড়ার সৃষ্টি করতে চায়। 
তিনি বলেন, সরকারের এই অশুভ পদক্ষেপের মাধ্যমে একদলীয় স্বৈরাচারী চরিত্রই জাতির সামনে অত্যন্ত নগ্নভাবে ফুটে ওঠেছে। সরকারের এ অন্যায় ও অগণতান্ত্রিক সিদ্ধান্তের বিরুদ্ধে এখনই রুখে দাঁড়াবার জন্য তিনি গাজীপুরের জনগণসহ দেশবাসীর প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন