ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৭ ডিসেম্বর, ২০১৪

মহান বিজয় দিবসে চট্টগ্রাম নগর জামায়াতের সভায়-অধ্যক্ষ নুরুল আমিন: জাতীয় ঐক্য এবং দেশ গড়তে গণতন্ত্র প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে


বাংলাদেশ জামায়াতের ইসলামী চট্টগ্রাম মহানগরীর ভারপ্রাপ্ত সেক্রেটারী ও বিশিষ্ট শিক্ষাবিদ এবং সমাজসেবক অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন বলেছেন, আজ মহান বিজয় দিবস। ১৯৭১ সালে আজকের এই দিনে দেশের অসংখ্য মানুষের ত্যাগ ও কুরবাণীর মাধ্যমে এই বিজয় অর্জিত হয়। কিন্তু আজ ১৬ কোটি মানুষের প্রশ্ন স্বাধীনতার ৪৪ বছর পরও কি আমরা সত্যিকার গণতন্ত্র প্রতিষ্ঠা,মানবাধিকার রক্ষা এবং সুখি সমৃদ্ধশালী দেশ গড়তে পেরেছি। ক্ষুধা,দারিদ্র ও শিক্ষা-চিকিৎসাসহ মৌলিক মানবাধিকার রক্ষা করতে কি পেরেছি ? দু:খজনক হলে সত্য আমরা আমাদের রাজনৈতিক, অর্থনৈতিক ও ব্যক্তির কথা চলার স্বাধীনতা লাভ করতে পারিনি। অর্থনৈতিক বৈষম্য, দুর্নীতি ও প্রশাসন যন্ত্রের সর্বত্র দলীয়করণ ও আত্মীয়করণ হয়েছে, দেশে কোন আইনের শাসন নেই, মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই। স্বৈরাচারী জালিম সরকার জগদ্দল পাথরের মতো জাতির উপর চেপে বসেছে। গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার ধ্বংস করেছে। ইসলাম ও মুসলমানদের নিশ্চিহ্ন করার জন্য জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা ও সাজানো মামলা দিয়ে কথিত যুদ্ধাপরাধের বিচারের নামে হত্যা করছে। জামায়াত নেতা কাদের মোল্লাকে বিচারের নামে হত্যা করা হয়েছে। অথচ যুদ্ধাপারাধের ইস্যু বাংলাদেশের স্থপতি মরহুম শেখ মুজিবুর রহমান কৃর্তক একটি মিমাংসিত ইস্যু। জামায়াতে ইসলামীকে ধ্বংস করার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দকে হত্যা ও জামায়াতকে নিষিদ্ধ করার ষড়যন্ত্র করছে। তিনি বলেন, দেশকে সুখী সমৃদ্ধশালী করা এবং গড়ার জন্য জাতীয় ঐক্য ও গণতন্ত্র প্রতিষ্ঠায় জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে।
জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ, জামায়াত নেতা এম এ ছিদ্দিক, আবুল কাসেম, সেলিমুল্লাহ জামান, নাজিম উদ্দিন প্রমূখ।
বাকলিয়া থানা জামায়াত : মহান বিজয় দিবস উপলক্ষে জামায়াতে ইসলামী বাকলিয়া থানার উদ্যোগে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান পূর্ব বাকলিয়া এলাকায় থানা জামায়াতের আমীর এম এ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর জামায়াতের প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানা জামায়াত নেতা বুল বুল ইসলাম,জামায়াত নেতা সিরাজুল ইসলাম,মফিজুর রহমান,মুহাম্মদ ইসমাঈল,মিনহাজুল ইসলাম,আকবর আলী প্রমূখ।
সদরঘাট থানা জামায়াত : মহান বিজয় দিবস উপলক্ষে জামায়াতে ইসলামী সদরঘাট থানার উদ্যোগে এক আলোচনা সভা থানা জামায়াতের আমীর আবু এমরানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর জামায়াতের প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানা জামায়াত নেতা এম এ গফুর,এম বেলায়েত হোসেন,আলমগীর সরকার,ফজলে এলাহী,মোহাম্মদ শাহীন প্রমূখ।
পাহাড়তলী থানা জামায়াত : মহান বিজয় দিবস উপলক্ষে জামায়াতে ইসলামী পাহাড়তলী থানার উদ্যোগে এক আলোচনা সভা থানা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর এম জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানা জামায়াত নেতা আবদুল গফুর,আবুল হাসান প্রমূখ।
ডবলমুরিং থানা জামায়াত : মহান বিজয় দিবস উপলক্ষে জামায়াতে ইসলামী ডবলমুরিং থানার উদ্যোগে এক আলোচনা সভা থানা জামায়াতের আমীর এম এ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানা জামায়াত নেতা দ্বীন মুহাম্মদ,এম এ সবুর,মোস্তাক আহমদ প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন