ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৪ ডিসেম্বর, ২০১৪

সিলেট মহানগর জামায়াতের আমীরের বড় ভাই গুম

মৌলভীবাজার শহরের বিশিষ্ট ব্যবসায়ী বেরীর পাড় পয়েন্টে অবস্থিত এ্যারোওয়ার্ল্ড ট্রাভেলস এর প্রোপ্রাইটর এবং সিলেট মহানগর জামায়াতের আমীর এহসানুল মাহবুব জুবায়েরের বড় ভাই মাহবুব ফেরদৌস আনোয়ার গত ১১ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ১২.৩০ মিনিটে তার নিজ কর্মস্থল থেকে বের হয়ে নিখোঁজ হন। এই প্রেক্ষিতে আজ শনিবার মৌলভীবাজার প্রেসক্লাবে তার পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়। নিখোঁজের স্ত্রী সৈয়দা মুর্শেদা মাহবুব চৌধুরী (লিপি) ছেলে শারজীল শামস আলদ্বীনকে সাথে নিয়ে সাংবাদিকদের সামনে স্বামী নিখোঁজ হওয়ার ঘটনা তুলে ধরেন।
সংবাদ সম্মেলনে নিখোঁজের স্ত্রী বলেন “আমার স্বামী দীর্ঘ প্রায় ২০ বছর ধরে অত্যন্ত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছেন। আমার জানামতে মৌলভীবাজারবাসীর সাথে তাঁর খুব সুসম্পর্ক রয়েছে, কারো সাথে কোন ধরনের শত্রুতা নেই। তিনি কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত ছিলেন না। তিনি তার কর্মস্থল এ্যারোওয়ার্ল্ড ট্রাভেলস অফিস থেকে ১১ ডিসেম্বর দুপুর ১২.৩০ মিনিটে বের হয়ে আর অফিস কিংবা বাসায় ফিরে আসেননি। আমি প্রতিদিনের মত ঐ দিন বাসায় এসে আমাদের সাথে দুপুরের খাবার খাওয়ার জন্য আনুমানিক ৩ টায় ফোন করলে তাঁর ব্যক্তিগত মোবাইল- ০১৭১৫০৪৪৭৮৯ বন্ধ পাই। পরবর্তীতে ট্রাভেলসের অফিস সহকারী চন্দন বাবুর সাথে ফোনে যোগাযোগ করলে চন্দন বাবু জানান, জনাব আনোয়ার বেলা সাড়ে ১২ টার দিকে অফিস থেকে বের হয়ে গেছেন। পরবর্তীতে আমার স্বামীর সাথে যোগাযোগ করতে ব্যর্থ হওয়ায় রাত সাড়ে ১২ টার দিকে আমার দেবর এনামুল মাহবুব ফয়সল মৌলভীবাজার মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন, ডায়েরী নংঃ- ৪৭৫।
গত ১২/১২/২০১৪ সকাল ১১ টার দিকে কোম্পানি কমান্ডার-৯, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্প, মৌলভীবাজার বরাবর একটি আবেদন প্রদান করেন আমার দেবর এনামুল মাহবুব ফয়সল। পরিবারের পক্ষ থেকে এবং আমার স্বামীর পরিচিতজনদের পক্ষ থেকে প্রশাসনের বিভিন্ন স্তরে সারা দিন যোগাযোগ করা হয়েছে। এখন পর্যন্ত আমার স্বামীর খোঁজ না পাওয়ায় এবং দীর্ঘ প্রায় ৩০ ঘন্টা অতিবাহিত হওয়া সত্ত্বেও আমি, আমার এক মেয়ে তাসনীম তাবাসসুম টিউলিপ এবং এক ছেলে শারজীল শামস আলদ্বীন সহ পরিবারের সবাই চরম উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে আছি।”
সংবাদ সম্মেলনে নিখোঁজ মাহবুব ফেরদৌস আনোয়ারের স্ত্রী স্বামীকে অতি দ্রুত ফিরে পাওয়ার জন্য মিডিয়া, প্রশাসন ও সরকারের কাছে দাবী জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন