ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৪ ডিসেম্বর, ২০১৪

শহীদ বুদ্ধিজীবী দিবসে চট্টগ্রাম নগর জামায়াতের সভায় নেতৃবৃন্দ: গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠায় জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে

বাংলাদেশ জামায়াতের ইসলামী চট্টগ্রাম মহানগরীর ভারপ্রাপ্ত সেক্রেটারী ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন বলেছেন,আজ ১৪ ডিসেম্বর। শহীদ বুদ্ধিজীবী দিবস। দেশের স্বাধীনতা সংগ্রামের ইতিহাসে একটি শোকাহত দিন আজ । দেশ ও জাতিকে মেধাশূণ্য ও পঙ্গু করার জন্য স্বাধীনতার পূর্বে এই জঘণ্য হত্যাকান্ড সংঘটিত হয়েছে। আমাদের শিক্ষা, অর্থনীতি , স্বাধীনতা ও সার্বভৌমত্বকে ধ্বংস করার জন্য এই ষড়যন্ত্র। দেশকে অশিক্ষা , নিরাপত্তাহীনতা ও দারিদ্রমুক্ত হওয়া থেকে রক্ষায় ব্যর্থ হয়ে জাতিকে নিশ্চিহ্ন করার জন্য এই হত্যাকান্ড করা হয়েছে। স্বাধীনতার ৪৩ বছর পরও আমরা একটি ঐক্যবদ্ধ জাতি হিসেবে প্রতিষ্ঠিত হতে পারি নি। একটি দেশ ও জাতি ঐক্যবদ্ধ হওয়া ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। দেশে আজো কোন গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়নি। জাতিকে বিভক্ত করে গণতন্ত্রকে ধ্বংস করা হয়েছে। তিনি বলেন, গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে দেশকে প্রতিষ্ঠার জন্য গোটা জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে।
জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে মহান শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামায়াত নেতা মুহাম্মদ উল্লাহ,ডা. মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, এম এ ছিদ্দিক প্রমূখ।

ডবলমুরিং থানা জামায়াতের শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনা সভা
শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ডবলমুরিং থানা জামায়াতের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। থানা আমীর ফারুকে আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, থানা জামায়াত নেতা দ্বীন মুহাম্মদ,এম এ ছবুর,আমিনুল ইসলাম,মুহাম্মদ মাঈনুদ্দীন ও মুহাম্মদ ওমর ফারুক প্রমূখ।

শহীদ আবদুল কাদের মোল্লার স্মরণে বাকলিয়া থানা জামায়াতের দোয়া মাহফিল
শহীদ আবদুল কাদের মোল্লা স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল জামায়াতে ইসলামী বাকলিযা থানার উদ্যোগে থানা আমীর এম এ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন থানা জামায়াত নেতা বুলবুল ইসলাম, ইলিয়াছ মাহমুদ,আবুল মনছুর,ফিরোজ খান,মাওলানা নুরুল ইসলাম,আহমদুল হক,মোঃ ইসমাঈল,নুর মোহাম্মদ প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন