ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৯ ডিসেম্বর, ২০১৪

ঘরের ককটেলে কব্জি উড়ে গেল আ. লীগ নেতার স্ত্রীর

ঘরের ককটেলে কব্জি উড়ে গেল আ. লীগ নেতার স্ত্রীর
বগুড়ায় ঘরে রাখা ককটেল বিস্ফোরণে রেবেকা সুলতানা রঞ্জন (৩৫) নামে এক আওয়ামী লীগ নেতার স্ত্রীর দুই হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে।
সোমবার দুপুর সোয়া ২ টার দিকে সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের মুলবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।
জানা  গেছে,  দিগদাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমের স্ত্রী রেবেকা সুলতানা সোমবার দুপুরে বাড়ির বৈঠকখানা পরিষ্কার করার সময় ঘরের এক কোণায় একটি কৌটা দেখতে পান। তিনি সেটা খোলার চেষ্টা করলে তার হাতের ওপর বিকট শব্দে ককটেলটি বিস্ফোরিত হয়। এতে রেবেকার দুই হাতের বেশ কয়েকটি আঙ্গুল বিচ্ছিন্ন হওয়ার পাশাপাশি শরীরের বিভিন্ন স্থানে ক্ষত সৃষ্টি হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক অপারেশন করে রেবেকা সুলতানার দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করেছেন বলে জানা গেছে।
সোনাতলা থানার ওসি সেলিম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

উৎসঃ শীর্ষ নিউজ ডটকম/প্রতিনিধি/রাজিব/সুজন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন