ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২০ ডিসেম্বর, ২০১৪

বাকশালী ও ফ্যাসিবাদী সরকার পতনে গণঅভ্যুত্থান সৃষ্টির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে -নূরুল ইসলাম বুলবুল

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী সেক্রেটারি নূরুল ইসলাম বুলবুল বলেছেন, সাম্য, সামাজিক ন্যায়বিচার, ইনসাফ প্রতিষ্ঠা, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ ও অর্থনৈতিক মুক্তির জন্যই আমরা মরণপণ যুদ্ধ করে বিজয় অর্জন করেছিলাম। কিন্তু ৪ দশক অতিক্রান্ত হলেও আমরা বিজয়ের ফসল পুরোপুরি ঘরে তুলতে পারিনি। তাই আমাদের স্বাধীনতা ও মহান বিজয়কে অর্থবহ করতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আরেকটি বিজয় অর্জনের জন্য যুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে। তিনি স্বৈরাচারী, বাকশালী ও ফ্যাসিবাদী সরকার পতনে গণঅভ্যুত্থান সৃষ্টির জন্য ছাত্র ইসলামী আন্দোলনের প্রাক্তন ছাত্র নেতৃবৃন্দসহ সকলকে ঐক্যবদ্ধ প্রয়াস চালানোর আহ্বান জানান।
শুক্রবার রাজধানীর শাহজাহানপুর থানায় ছাত্র ইসলামী আন্দোলনের প্রাক্তন ছাত্র নেতৃবৃন্দের এক প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ঢাকা মহানগরীর মজলিসে শূরা সদস্য ও শাহজাহানপুর থানা আমীর মোঃ শামছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রীতি সমাবেশে বক্তব্য রাখেন থানা নায়েবে আমীর মোঃ গিয়াস উদ্দিন, থানা সেক্রেটারি মোঃ সাঈদুর রহমান, মোশাররফ হোসেন চঞ্চল, এ বি এম মোর্শেদ, শিবিরের থানা সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান জাফর প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন