ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৫

আ.লীগের কাছে পেট্রলবোমা পাওয়া গেছে, তাই পরিত্যক্ত: আমির খসরু



০৯ ফেব্রুয়ারী ২০১৫: চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ ও যুবলীগ ক্যাডারদের কাছে পেট্রলবোমা পাওয়া গেছে, তাই পরিত্যক্ত দেখানো হয়েছে। তিনি বলেন, যুবলীগ ক্যাডার মুরাদের ভাই স্বীকার করেছে যে, এগুলো ছাত্রলীগ-যুবলীগ নেতাদের কাছে পাওয়া গেছে। তারপরও পুলিশ এগুলোকে পরিত্যক্ত দেখিয়েছে।
আমির খসরু বলেন, ২০ দলের শান্তিপূর্ণ আন্দোলনকে ভিন্নভাবে চিহ্নিত করার জন্যই আওয়ামী লীগ চক্রান্তমূলকভাবে সারাদেশে পেট্রল বোমার সন্ত্রাস চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, এর আগেও চট্টগ্রামের টাইগারপাসে ছাত্রলীগের কাছে পেট্রল বোমা পাওয়া গিয়েছিলো। সেগুলোও ধামাচাপা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, আজ রোববার সকাল ৮টার দিকে চট্টগ্রামের আগ্রাবাদস্থ সিজিএস কলোনির আওয়ামী লীগ অফিস থেকে ১০ বোতল ভর্তি পেট্রলবোমা ও ৪টি খালি বোতল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় কাউকে আটক দেখানো হয়নি। পুলিশের খাতায় এগুলোকে পরিত্যক্ত দেখানো হয়েছে।
আমির খসরু বলেন, এই অবৈধ সরকারকে রক্ষার জন্য বিরোধীদলীয় নেতাকর্মীদের দমন-পীড়নের পাশাপাশি নানা রকমের চক্রান্ত এবং অপকৌশলও চালানো হচ্ছে। তারই অংশ হিসেবে আওয়ামী লীগ ক্যাডাররা সারাদেশে পেট্রল বোমার সন্ত্রাস শুরু করেছে। তিনি বলেন, এসব ষড়যন্ত্র অবৈধ সরকারকে টিকিয়ে রাখতে পারবে না। শিগগিরই এ সরকারের পতন ঘটবে।
উৎসঃ ঢাকার নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন