ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৫

পুলিশ বেষ্টনীর মাঝেই বিএনপির মিছিল

১৭ ফেব্রুয়ারী ২০১৫: সরকারের পদত্যাগের দাবীতে লাগাতার অবরোধের মধ্যে ২০ দলীয় জোটের ডাকা ৭২ ঘণ্টার হরতালের শেষ দিনে হরতালের সমর্থনে পুলিশ বেষ্টনীর মধ্যে মিছিল করেছে ময়মনসিংহে জেলা বিএনপি ও সহযোগী সংগঠন।
আজ মঙ্গলবার দুপুর ১২টায় জেলা দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দের নেতৃত্বে ২০ দলের একটি মিছিল দলীয় কার্যালয় থেকে বের হয়ে নতুনবাজার ট্রাফিক মোড়ে পৌছলে পুলিশ আটকে দেয়। এসময় মিছিলটি গঙ্গাদাস গুহ রোডের বাতিরকল মোড়েও পুলিশের বাধার মুখে পড়ে। এরপর মিছিলকারীরা বাতিরকল থেকে দলীয় কার্যালয়ে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে ।
এসময় মিছিলে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম-সম্পাদক কাজী রানা, শাহ শিব্বির আহমদ বুলু, এড. হান্নান খান, কোষাদক্ষ রতন আকন্দ, কৃষক দল সভাপতি এড. আজিজ, সেচ্ছাস্বেবক দলের সাধারন সম্পাদক রফিকুল আলম শামীম, শহর মহিলা দল সাংগঠনিক সম্পাদক খালেদা আক্তার, ছাত্রদল নেতা উজ্জল, নাজিমউদ্দিন খান, ছাত্রদল নেতা সামসুল ইসলাম রাসেল, জিএস মাহাবুব, সুমি, বিলকিসসহ শির্ষস্থানীয় নেতৃবৃন্দ ।
সংক্ষিপ্ত সমাবেশে নাশকতার ঘটনায় বিএনপি জড়িত মর্মে সংবাদ সম্মেলনে পুলিশ সুপারের এমন বক্তব্যের কড়া সমালোচনা করে বক্তারা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং গ্রেফতারকৃত ২০ দলের নেতাকর্মীদের অবিলম্বে মুক্তির দাবী জানান।
ঢাকার নিউজের সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন