ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৫

নাশকতাকারীদের ধরিয়ে! আবারো ডিএমপি'র পুরস্কার পেলেন ছাত্রলীগের তিন নেতা

মিছিল থেকে ছাত্রদলের কর্মীকে ধরিয়ে দেয়ায় এবারও ঢাকা মেট্রো পলিটন পুলিশ (ডিএমপি) ঘোষিত পুরস্কার পেয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় তিন নেতা।
মঙ্গলবার সকালে ঢাকা মহানগর পুলিশের কমিশনার (ডিএমপি) মো. আছাদুজ্জামান মিয়ার অফিসে তাদেরকে এই পুরস্কার প্রদান করা হয়।
গত ৪ ফেব্রুয়ারি বুয়েট ক্যাম্পাসে ঝটিকা মিছিল ও সহিংসতার প্রস্তুতিকালে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহাদাতসহ ছাত্রদল কর্মী গোলাম কিবরিয়াকে ধরিয়ে দেয়ায় তারা এই পুরস্কার পান।
ওইদিন তাদেরকে ধাওয়া করে দুটি তাজা পেট্রলবোমা, একটি ককটেল ও বোতল ভর্তি পেট্রলসহ আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন ছাত্রলীগের ওই তিন নেতা।
পুরস্কারপ্রাপ্তরা হলেন; কেন্দ্রীয় ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-সম্পাদক গোলাম রব্বানী, বুয়েট আহসানুল্লাহ হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ্র জ্যোতি টীকাদার ও তীতুমীর হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সাইদ কনক।
ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-সম্পাদক গোলাম রব্বানী বলেন, পুরস্কার হিসেবে পাওয়া সম্পূর্ণ অর্থ ‘বাংলাদেশ ছাত্রলীগ’ এর পক্ষ থেকে সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগের উপস্থিতিতে বুধবার সকাল ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের অসুস্থ রোগীদের চিকিৎসার্থে প্রদান করা হবে।
উল্লেখ্য, এর আগেও একই কারণে ১২ ফেব্রুয়ারি ডিএমপির এ পুরস্কার পেয়েছিলেন; ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইয়াজ আল রিয়াদ, জহুরুল হক হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল নাহিয়ন খান ও এ এফ রহমান হলের ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন।
শীর্ষ নিউজ ডটকম/সৈকত/সুজন
১৭ ফেব্রুয়ারি ২০১৫

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন