ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৫

দেশের বিরাজমান পরিস্থিতিতে আইনশৃঙ্খলাবাহিনীর কর্মকর্তাদের পাড়ার উঠতি মাস্তানদের মতো মনে হচ্ছে বলে মন্তব্য করেছেনঃ ড. আসিফ নজরুল

দেশের বিরাজমান পরিস্থিতিতে আইনশৃঙ্খলাবাহিনীর কর্ম কর্তাদের পাড়ার উঠতি মাস্তানদের মতো মনে হচ্ছে বলে মন্তব্য করেছেনঃ ড. আসিফ নজরুল
তিনি বলেন, আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যদের কার্যাকলাপ দেখে মনে হয় তারা পাড়া-মহল্লার মাস্তান হয়ে গেছেন। আর তাদের বক্তব্য শুনে মনে হয় তারা মাস্তানদের চাইতেও বড়!!!
বৃহস্পতিবার দুপুরে সুপ্রিমকোর্ট বার মিলনায়তনে সুপ্রিমকার্ট বারের উদ্যোগে ‘সংবিধান, আইনের শাসন এবং মন্ত্রী ও আইনশৃঙ্খলাবাহিনী রক্ষাকারী বাহিনীর পদধারী ব্যক্তিদের আইন ভঙ্গের উস্কানীঃ আইনগত ও নাগরিক ভাবনা’ শীর্ষক এক আলোচনা সভায় আসিফ নজরুল এ কথা বলেন!!!
আসিফ নজরুল আইনশৃঙ্খলাবাহিনীর কর্মকর্তাদের কাছে প্রশ্ন রেখে বলেন, ‘আপনারা যাদের বুকে গুলি চালাচ্ছেন, তাদেরকে কি পেট্রোলবোমা নিক্ষেপ করার সময় মারছেন? এ সময় তিনি একটি পত্রিকার প্রতিবেদনের ঘটনা উল্লেখ করে বলেন- একজন বিএনপিকর্মী তার স্ত্রীকে প্রসব বেদনায় কাতরাতে দেখে ডাক্তার আনতে যায়, আর এসময় পুলিশ তাকে আটক করে গুলি চালিয়ে হত্যা করে। এই হলো আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যদের কাজ।’ তিনি সুপ্রিমকোর্ট বারকে পত্রিকার প্রতিবেদনের উপর ভিত্তি করে সারাদেশের চলমান বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের একটি নির্দলীয় তদন্ত কমিটি গঠন করার আহ্বান জানান!!!
তিনি বলেন, ‘দেশের নিরীহ ও সাধারণ মানুষদেরকে বুক ও হাঁটুতে এভাবেই গুলি করে মারা হচ্ছে। আইনশৃঙ্খলাবাহিনীর কর্মকর্তাদের বিচার শুধু দেশের মাটিতেই নয়, বিদেশের মাটিতেও করা যেতে পারে!!!
আইনশৃঙ্খলাবাহিনীর উদ্দেশে আসিফ নজরুল বলেন, ‘আপনারা ইউনিফর্ম পরেন আমাদের জনগণের করের টাকায়, উপযুক্ত সময় এলে আপনাদের বিচার অবশ্যই হবে!!!
তিনি উপস্থিত বিএনপি-জামায়াতপন্থি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘আপনাদের দল ক্ষমতায় এলে এই জঘন্য মানবতাবিরোধী অপরাধের কথা ভুলে যাবেন না!!!
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুপ্রিমকোর্ট বারের সভাপতি ও বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন!!!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন