ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৫

সরকার পুলিশ-যুবলীগ দিয়ে গুলি করে মানুষ হত্যা করছে : বাবলু

১৯ ফেব্রুয়ারী ২০১৫: সরকার পুলিশ, যুবলীগ আর ছাত্রলীগ দিয়ে গুলি করে মানুষ হত্যা করছে বলে মন্তব্য মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি।
বুধবার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলস্থ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় যুব সংহতির (দক্ষিণ) নব নির্বাচিত কমিটির সংবর্ধনা উনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
সরকারের সমালোচনা করে বাবলু বলেন, দুর্নীতি, দু:শাসন ও গুম-খুনের দায়িত্ব জাতীয় পার্টি নেবে না। সরকার পুলিশ, যুবলীগ ও ছাত্রলীগ দিয়ে গুলি করে মানুষ হত্যা করছে।
এসময় তিনি খালেদা জিয়ার সমালোচনা করে বলেন, ঘরে বসে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নির্দেশ দেন আর নেতাকর্মীরা গাড়িতে আগুন দিয়ে মানুষ হত্যা করছে। তারা দেশকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে। দেশের মানুষ এই দুই নেত্রীকে আর চায় না।
বিএনপিকে উদেশ্য করে বাবলু বলেন, আগুন দিয়ে মানুষ পুড়ে মারা বন্ধ করুন। মানুষ হত্যা করে ক্ষমতায় আসা যাবে না।
তিনি আরো বলেন, দেশ এভাবে চলতে পারে না। দেশের মানুষ শান্তি চায়। দুই দল ব্যর্থ। জাতীয় পার্টি পারবে দেশের মানুষকে শান্তি দিতে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জাতীয় যুব সংহতির সভাপতি ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূইয়া, জাতীয় যুব সংহতির সাধারন সম্পাদক মো. বেলাল হোসেন, জাতীয় যুব সংহির সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, জাতীয় যুব সংহতির (দক্ষিণ) নব নির্বাচিত সভাপতি দ্বীন ইসলাম শেখ ও সাধারণ সম্পাদক শেখ সরোয়ার হোসেন, কাজী শামসুল ইসলাম রঞ্জন প্রমুখ।  উৎসঃ ঢাকার নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন