ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৫

সংকট নিরসনে আলোচনা হতে পারে, তবে …. : হানিফ

চলমান সংকট নিরসনে আলোচনা হতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তবে সে ক্ষেত্রে বিএনপি-জামায়াতকে বর্তমান সহিংস কর্মকাণ্ডের দায় স্বীকার করে নিতে হবে বলে তিনি জানান। আজ সোমবার দুপুর ১২টায় দলের সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।
মাহবুব-উল আলম হানিফ বলেন, আমাদের দেশে তথাকথিত কিছু বুদ্ধিজীবী ও সুশীল সমাজ সংলাপের কথা বলে আসছে। আমি তাদেরকে বলবো বর্তমান সহিংস কর্মকাণ্ড বন্ধ করার জন্য আগে বিএনপি-জামায়াতকে চাপ সৃষ্টি করুন। তাদেরকে বলুন তাদের সহিংস কর্মকাণ্ডের দায় স্বীকার করে নেওয়ার জন্য।
বর্তমান সহিংস কর্মকাণ্ডের জন্য বিএনপি দায়ী নয় তাদের এমন দাবির পরিপ্রেক্ষিতে হানিফ বলেন, তারা যদি এ কর্মকাণ্ডের জন্য দায়ী না হয় তাহলে তাদের সঙ্গে কি জন্য সংলাপ? বর্তমানে দেশে সংকট হচ্ছে পেট্রলবোমা মেরে মানুষ হত্যা, গাড়িতে আগুন দেওয়া। এগুলো যদি তারা নাই করে থাকে তাহলে তাদের সঙ্গে সংলাপ কিসেন জন্য? তিনি বলেন, বিএনপি-জামায়াত যদি বর্তমান সহিংস কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত না থাকে তাহলে ২৪ ঘণ্টার মধ্যে এ কর্মকাণ্ড বন্ধ করে দেওয়া সম্ভব। তাই করতে আমরা বদ্ধপরিকর।
প্রসঙ্গত, এর আগে রাজধানীর শাহবাগে আওয়ামী লীগের সমর্থিত চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) এক অনুষ্ঠানে হানিফ বলেন, কথা দিলাম ৭ দিনের মধ্যে দেশের চলমান সহিংস কর্মকাণ্ড বন্ধ হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন