ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৫

পেট্রোল বোমা নিয়ে হানিফের বক্তব্যে তোলপাড়!!

পেট্রোল বোমা নিয়ে হানিফের বক্তব্যে তোলপাড়!! দেশের সর্বত্র আওয়ামীলীগ নাশকতা চালাচ্ছে!
দেশব্যাপী বিএনপি জোটের লাগাতার অবরোধ ও হরতালে পেট্রোল বোমা ও নাশকতা প্রসঙ্গে আ’লীগ নেতা মাহবুবুল আলম হানিফের দেওয়া বক্তব্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ও রাস্তাঘাটে ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে।
সোমবার (০৯ ফেব্রুয়ারি) রাজধানীর ধানমণ্ডি-৩ এ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিএনপি-জামায়াত তাদের কর্মসূচি প্রত্যাহার করে নিলে ২৪ ঘণ্টার মধ্যে দেশের সকল নাশকতা বন্ধ হয়ে যাবে “
তার বক্তব্যে কে কেন্দ্র করে দাবী তোলা হচ্ছে যে মাহবুবুল আলম হানিফ হয়তো জানেন কে বা কারা সন্ত্রাস করছে। তিনি এও জানেন পেট্রোল বোমা হামলা কারীদের কিভাবে নিয়ন্ত্রন করা যায়। না হলে তিনি কিভাবে বললেন, বিএনপি-জামায়াত তাদের কর্মসূচি প্রত্যাহার করে নিলে ২৪ ঘণ্টার মধ্যে দেশের সকল নাশকতা বন্ধ হয়ে যাবে?
শহীদুল ইসলাম নামে একজন ফেসবুকে লিখেছেন “আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন,“ বিএনপি-জামায়াত তাদের কর্মসূচি প্রত্যাহার করে নিলে ২৪ ঘণ্টার মধ্যে দেশের সকল নাশকতা বন্ধ হয়ে যাবে।” এর মানে কি ”।
বিল্লাল হোসেন নামে একজন বলেন, “পেট্রোল বোমা হামলার দায় স্বীকার করল অাওয়ামীলীগ!
আরেক জন লিখেছেন, প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষ ভাবে দায় স্বীকার করেছেন তিনি।, অাওয়ামীলিগের নেতা মাহবুব বলেন, বিএনপি যদি অাজকে অবরোধ প্রত্যাহার করে তাহলে কাল থেকেই পেট্রোল বোমা হামলা বন্ধ হবে। কারণ অাওয়ামীলীগ পেট্রোল বোমা হামলা চালায়।
তবে এ ব্যাপারে মাহবুবুল আলম হানিফ নতুন করে কোন ব্যাখ্যা দেননি। অবশ্য কেউ কেউ তার বক্তব্যে সংলাপের সম্ভাবনাও দেখছেন।
সংবাদ সম্মেলনে মাহবুবুল আলম হানিফ খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, দেশের প্রতি ন্যূনতম দায়িত্ববোধ থাকলে হরতাল-অবরোধ তুলে নিন। নাহলে এসব নাশকতার দায়ভার নিয়ে একদিন আপনাকে বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।
চলমান সহিংসতাকে ‘পৈশাচিক’ বলে উল্লেখ করে তিনি বলেন, এভাবে মানুষ পুড়িয়ে হত্যা করে কোনো দাবি আদায় করা যায় না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন