ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৫

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের গোলাগুলি, শিক্ষকদের ধাওয়া।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের গোলাগুলি, শিক্ষকদের ধাওয়া।
হল দখলকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুই গ্রুপে গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
রোববার সকাল সাড়ে ৬টার দিকে ছাত্রলীগের বিবাদমান ভিএক্স গ্রুপ ও সিএফসি গ্রুপের মধ্যে উত্তেজনার পরিপ্রেক্ষিতে এই গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

ক্যাম্পাসের সাধারণ ছাত্ররা জানিয়েছেন, ভোর ৬টার দিকে ছাত্রলীগের ভিএক্স গ্রুপের শতাধিক কর্মী গুলি করে ক্যাম্পাসে আতঙ্ক সৃষ্টির পর শাহজালাল হলে ঢোকার চেষ্ঠা করে। এই সময় ছাত্রলীগের সিএফসি গ্রুপের কর্মীরা ভিএক্স গ্রুপকে বাধা দিতে পাল্টা অবস্থান নেয়। বর্তমানে ক্যাম্পাসে উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ দায়িত্ব পালন করছে।
হাটহাজারী থানার অফিসার ইন চার্জ (ওসি) মোহাম্মদ ইসমাইল জানান, ভোরের দিকে কিছু ছাত্র হলে উঠার চেষ্ঠা করলে উত্তেজনার সৃষ্টি হয়। ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। 
শিক্ষকদের ধাওয়া দিয়েছে ছাত্রলীগ
এদিকে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কয়েকজন সহকারি প্রক্টর ও শিক্ষককে ধাওয়া দিয়েছে ছাত্রলীগ সমর্থিত শাটল ট্রেনের বগিভিত্তিক সংগঠন চ্যুজ ফ্রেন্ড উইথ কেয়ার (সিএফসি) এর কর্মীরা। রোববার সকাল সাড়ে দশটার দিকে শিক্ষক ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।
এছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন ও মূল ফটকেও তালা লাগিয়ে দিয়েছে ছাত্রলীগের ওই গ্রুপটি। এর আগে সকাল দশটার দিকে সিএফসি’র কর্মীরা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক ক্লাবে তালা লাগিয়ে দেয়। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কর্মকর্তারা এসে প্রশাসনিক ভবন, মূল ফটক ও শিক্ষক ক্লাবের তালা খুলে দেয়।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিরাজ-উদ-দৌলাহ বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবে ছাত্রলীগের দেওয়া তালা খুলতে যান কয়েকজন সহকারী প্রক্টর। এসময় ছাত্রলীগের সিএফসি কর্মীরা তাদের ধাওয়া দেয়।
তিনি বলেন, বিষয়টি পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে।
ঘটনাস্থলে উপস্থিত ছিলেন এমন একজন সহকারি প্রক্টর নাম প্রকাশ না করার শর্তে বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবে তালা লাগানোর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। এ সময় আলাউদ্দিন আলম ও মিনুর নেতৃত্বে সিএফসির কর্মীরা অস্ত্র নিয়ে আমাদেরকে ধাওয়া দেয়। পরে আমরা কোন রকমে প্রাণে বেঁচে আসি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন