ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৫

৯০ বছর পর জামায়াতে নামাজ পড়ার সুযোগ তুর্কি সেনাদের

11 Feb, 2015 তুর্কি সেনাবাহিনী দীর্ঘ ৯০ বছর পর জামায়াতে নামাজ পড়ার সুযোগ পেল তুর্কি সেনাবাহিনী। প্রেসিডেন্ট রিসেপ তাইয়িপ এরদোগান ৯০ বছর ধরে চলা এই নিষেধাজ্ঞা বুধবার রাতে প্রত্যাহার করে নিয়েছেন।
এর ফলে তুর্কি সেনারা এখন জামায়াতে নামাজ পড়তে পারবে বলে তুরস্কের ডেইলি সাবাহ জানিয়েছে। পত্রিকাটি অবশ্য বিস্তারিত কিছু জানায়নি।
কামাল আতাতুর্ক উসমানিয়া খেলাফত উচ্ছেদের পর সৈন্যদের ওপর জামায়াতে নামাজ পড়ার ওপর নিষেধাজ্ঞা জারি করেছিলেন। তিনি সৈন্যবাহিনী ইসলাম অনুসারীদের ওপর বেশ বিরূপ ছিলেন। তার উত্তরসূরিরাও কড়াভাবে নজর রাখতেন যাতে কেউ ইসলাম ধর্ম অনুসরণ না করে। এমনকি নামাজ পড়লেও চাকরিচ্যুত হতে হতো তুর্কি সেনা সদস্যদের।
এরদোগান ক্ষমতায় আসার পর ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হচ্ছে।
উৎসঃ নয়াদিগন্ত

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন