ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৮ জানুয়ারী, ২০১৪

সিলেট উত্তর জেলা জামায়াতের আমীর-সেক্রেটারীসহ ১৯ জন আটক



৭ জানুয়ারি ২০১৪, মঙ্গলবার,
সিলেট উত্তর জেলা জামায়াতের আমীর হাফিজ মাওলানা আনোয়ার হোসাইন খান ও সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হয়েছেন। মঙ্গলবার বিকাল ৫টার দিকে নগরীর পাঠানটুলা এলাকা থেকে তাদেরকে আটক করে একটি কালো রংয়ের মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়।
সিলেট মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী ফখরুল ইসলাম জানান, বাসা থেকে বের হওয়ার পথে আইন-শৃংখলা বাহিনীর পরিচয়ে তাদেরকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে। সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া উইং প্রধান মোহাম্মদ আইয়ুব জানান, এ বিষয়ে জানতে অনেকেই তার কাছে ফোন করছেন। বিভিন্ন ইউনিটে খোঁজ নিয়ে তিনি এ বিষয়ে ব্রিফ করবেন বলে জানান। হাফিজ আনোয়ারের আতœীয় মনির হোসেন জানান, ‘ডিবি পুলিশ পরিচয়ে বাসা থেকে দু’জনকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। তাদেরকে এ বিষয়ে কোন কথা বলতে দেয়া হয়নি’ বলে জানান মনির।
এদিকে,সিলেট নগরী ও জেলার বিভিন্ন থানার পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে মঙ্গলবার সকাল পর্যন্ত১৭ জনকে গ্রেফতার করেছে।
সিলেট মহানগর পুলিশের মিডিয়ার দায়িত্বে থাকা অতিরিক্ত উপকমিশনার মোহাম্মদ আইয়ুব জানিয়েছেন, সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত পুলিশের নিয়মিত অভিযানে এসএমপি এলাকাধীন কোতয়ালী থানায় ৬ জন, শাহপরাণ থানায় ৪ জন, জালালাবাদ থানায় ৩ জন, দণি সুরমা ও বিমানবন্দর থানায় ১ জন করে আটক করা হয়েছে। এছাড়া, জেলা পুলিশ গ্রেফতার করেছে ২ জনকে। গ্রেফতারকৃত ১৭ জনের মধ্যে ৫ জন ছাত্রশিবির কর্মী বলে জানা গেছে।
উৎসঃ দৈনিক নয়াদিগন্ত 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন