ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৮ জানুয়ারী, ২০১৪

বিষের আধারটা বন্ধ হোক, আশায় বুক বাঁধে- তবুও বিষের রাজনীতির ইতি ঘটুক

ঐ অহংকার ঐ হুংকার, ক্ষমতার ঐ নগ্ন প্রদর্শন - কিছুই দীর্ঘস্থায়ী হবে না। সবই শেষ হবে। হাসিনার সরকার শেষ হবে, তার ক্ষমতাও শেষ হবে। তার অহংও চূর্ণ হবে। কিন্তু এই বাংলাদেশের মাটিতে লেগে থাকবে ছোপ ছোপ রক্ত। বাতাসে থেকে যাবে বিভাজনের বিষ। মনশ্চক্ষে থেকে যাবে শত শত হাজার হাজার লাশের ছবি। স্মৃতিতে রয়ে যাবে বদ্ধকক্ষের নিপীড়ন, পরিজনের গুম হওয়ার দুঃসহ সব ছবি, লাশ পাওয়ার ছবি, না ফেরার ছবি।

শেখ হাসিনা যা যা করেছে ও করছে, সবই আজকের প্রজন্মের চোখের সামনেই ঘটেছে। কিন্তু হাসিনার এই বিষ ব্যবসার রেশ রয়ে যাবে যুগ যুগ ধরে। আজকের যারা নিপীড়িত-নির্যাতিত, তাদের দীর্ঘশ্বাস থেকে মুক্তি পেতে এই দেশের মাটির অনেক সময় লাগবে।
তাও এই দেশের রক্তাক্ত মাটি, জানমালের পোড়া গন্ধময় বাতাস আর বিভাজনের আগুনে ধোঁয়াচ্ছন্ন আকাশ আজ চায় - তাও ঐ বিষের আধারটা বন্ধ হোক। আশায় বুক বাঁধে- তবুও বিষের রাজনীতির ইতি ঘটুক।
ইনশাল্লাহ ভালো দিন বেশি দূরে নয়। অনেক সহ্য করেছে এই দেশ, এই মানুষ। আর নয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন