ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৫

পতনের খুব কাছাকাছি সরকার: হাফিজ উদ্দিন

সরকার পতনের খুব কাছিকাছি অবস্থান করছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজন (অবঃ) হাফিজউদ্দিন আহমেদ। 
মঙ্গলবার সন্ধ্যায় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। 
হাফিজ উদ্দিন বলেন, ক্ষমতাসীন সরকারের মন্ত্রী-এমপি ও দলের নেতারা মুখে যতো হম্বিতম্বি করুক না কেন তাদের পায়ের নিচের বেশির ভাগ মাটি সরে গেছে। এটা অবশ্যই জানে তারা। 
তিনি বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে দেশে গণতন্তে রক্ষার যে আন্দোলন চলেছে, তাতে সরকার পতনের খুব কাছাকাছি পৌছে গেছে। জনগণের দাবির কাছে মাথা নোয়াতে বাধ্য হবে তার। হাফিজ বলেন, নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা পুনর্বহাল করে পদত্যাগ করলেই আন্দোলন করার প্রয়োজন হবে না বিএনপির। অন্যথায় চলামান আন্দোলন চলতেই থাকবে। দিন যত যাবে, আন্দোলনের গতি আরো বাড়েবে।  
 উৎসঃ এমটিনিউজ২৪

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন