ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৫

শেরপুরে যৌথবাহিনীর হয়রানি বন্ধের দাবি জানিয়েছে শিবির

 ইসলামী ছাত্রশিবির বগুড়া জেলা দক্ষিণ শাখার সভাপতি সাইয়্যেদুল আলম, সেক্রেটারি সাইফুল ইসলাম ও শেরপুর শহর শাখার সভাপতি মাসুদ রানা এক যুক্ত বিবৃতিতে শেরপুরে গ্রেফতারের নামে যৌথবাহিনীর ভাংচুর, লুটপাট ও হয়রানির তীব্র নিন্দা জানিয়েছেন। 
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, “আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি- গত কয়দিন যাবত শেরপুর শহরের বিভিন্ন এলাকায় পুলিশ, র‌্যাব ও বিজিবি’র সমন্বয়ে গড়া যৌথবাহিনীর সদস্যরা দিনে-রাতে অভিযান পরিচালনা করছে। ইতোমধ্যেই অভিযানের নামে ইসলামী ছাত্রশিবির কর্মীদের ছাত্রাবাস এবং সাধারণ ছাত্রদের ছাত্রাবাসে হানা দিয়ে ব্যাপক ভাংচুর, লুটপাট ও মালামাল জব্দ করা হয়েছে। অভিযানকালে এসব ছাত্রাবাসে বেআইনী কোন কিছু না পেলেও পরবর্তীতে পেট্রোল বোমা ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারের নাটক সাজানো হয়েছে। শিক্ষার্থীদের পাঠ্যবই, ইসলামী বই এবং কুরআন-হাদিসকে জিহাদী বই বলে অপপ্রচার চালানো হয়েছে।” আমরা দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই- “ইসলামী ছাত্রশিবির কোন ধরনের সন্ত্রাস, নাশকতার সাথে জড়িত নয়। আমরা পথহারা ছাত্র সমাজকে আলোর পথে ডেকে আনছি। যখন ছাত্রসমাজ মাদকের ছোবলে ধ্বংস হয়ে যাচ্ছে সেই সময় ইসলামী ছাত্রশিবির ছাত্রসমাজকে ধ্বংসের মুখে থেকে টেনে সম্ভাবনার পথ দেখাচ্ছে। 
অথচ সরকারের নীল নক্সা বাস্তবায়নের লক্ষ্যে পুলিশ ও যৌথবাহিনী দলীয় ক্যাডারের ভূমিকায় অবতীর্ণ হয়ে ছাত্রশিবির নির্মূল অভিযান শুরু করেছে। আমরা অবিলম্বে যৌথবাহিনীর অভিযানের নামে ভাংচুর, লুটপাট ও হয়রানি বন্ধের জোর দাবি জানাচ্ছি। অন্যথায় ছাত্রসমাজ প্রশাসনের এ ধরনের আগ্রাসী আচরণের বিরুদ্ধে রূখে দাঁড়াতে বাধ্য হবে।”
উৎসঃ দৈনিক সংগ্রাম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন