ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৫

মাওলানা আবদুস সরকারের প্রতিহিংসার শিকার : জামায়াত


জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি মাওলানা মুহাম্মাদ আবদুস সুবহানসহ আটক সব নেতা-কর্মীর মুক্তির জন্য শুক্রবার দেশব্যাপী দোয়ার কর্মসূচী ঘোষণা করেছে দলটি। 

বুধবার এক বিবৃতিতে দলটির ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ এ কর্মসূচি ঘোষণা করেন। তিনি জানান, বর্তমানে দেশে ২০ দলীয় জোটের নেতৃত্বে মানুষের ন্যায্য ভোটাধিকার প্রতিষ্ঠা, গণতন্ত্র পুনরুদ্ধার ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে শান্তিপূর্ণ সর্বাত্মক আন্দোলন চলছে। সেজন্য আপাতত মাওলানা মুহাম্মাদ আবদুস সুবহানকে হত্যার সরকারী ষড়যন্ত্রের বিরুদ্ধে আলাদা কোন কর্মসূচি দেয়া হচ্ছে না। ২০ দলীয় জোটের নেতৃত্বে পরিচালিত চলমান গণতান্ত্রিক আন্দোলনকে সফল করে তোলার মাধ্যমেই সরকারি চক্রান্ত নস্যাৎ করে দেয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান। 
মকবুল আহমাদ অভিযোগ করেন, মাওলানা মুহাম্মাদ আবদুস সুবহান সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। তার বিরুদ্ধে আনীত অভিযোগ শতভাগ মিথ্যা। তিনি ন্যায়বিচার থেকে বঞ্চিত হয়েছেন। রায়ের বিরুদ্ধে তিনি উচ্চ আদালতে আপীল করবেন। উচ্চ আদালত ন্যায়বিচার নিশ্চিত করলে তিনি বেকসুর খালাস পাবেন বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। 
তিনি আরো বলেন, সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে জামায়াতে ইসলামীকে নেতৃত্বশূন্য ও সমূলে ধ্বংস করার জন্য অব্যাহতভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এজন্য রাজনৈতিকভাবে জামায়াতকে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে সরকার জামায়াত নেতৃবৃন্দকে যুদ্ধাপরাধী বানানোর ষড়যন্ত্র করে। সে আলোকে জামায়াত নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা ও সাজানো মামলা দায়ের করা হয়। এমনকি তারা প্রকাশ্য ঘোষণা দেয় জামায়াতকে নির্মূল করার। এরপর দলীয় লোকদের দিয়ে আদালতে সাজানো সাক্ষ্য প্রদান করে। তিনি বলেন, সরকারের উদ্দেশ্যই হলো মিথ্যাকে সত্য হিসেবে প্রতিষ্ঠিত করে জামায়াত নেতৃবৃন্দের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসামূলক শাস্তির ব্যবস্থা করা। 
জামায়াত আমির আরো বলেন, প্রায় ৮৫ বছর বয়স্ক একজন প্রবীণ ইসলামী ব্যক্তিত্ব ও জনপ্রিয় নেতাকে হত্যার সরকারী ষড়যন্ত্রে দেশবাসী গভীরভাবে উদ্বিগ্ন। 
তিনি জামায়াতের সর্বস্তরের জনশক্তিকে সরকারের এ গভীর ষড়যন্ত্র ও চক্রান্তের বিরুদ্ধে চরম ধৈর্য ও সহনশীলতার পরিচয় দিয়ে শান্তিপূর্ণ উপায়ে জামায়াত ঘোষিত কর্মসূচী পালন করার আহ্বান জানান। একইসাথে সকল ষড়যন্ত্র, চক্রান্ত বন্ধ করে অবিলম্বে মাওলানা আবদুস সোবহানসহ আটক জামায়াতের সকল নেতা-কর্মীকে মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন