ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১২ জুলাই, ২০১৫

পবিত্র মাহে রমজান উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিলে আবদুল্লাহ আল নোমান- বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান

বাংলাদেশ বার্তা: ১১ জুলাই ২০১৫, শনিবার চট্টগ্রাম-৮ নির্বাচনী এলাকার বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল আয়োজন করা হয়।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে নেতাকর্মীদের একাংশ
দল থেকে বহিষ্কৃত নেতা চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক জনাব আলহাজ্ব এরশাদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জনাব আবদুল্লাহ আল নোমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জনাব আলহাজ্ব জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল, জাতীয়তা বাদী যুবদল, জাতীয়তা বাদী ছাত্রদল ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 
প্রধান অতিথি জনাব আবদুল্লাহ আল নোমান সরকারের সমালোচনা করে বলেন, বর্তমান ফ্যাসীবাদী সরকার । অন্যায়ভাবে বিএনপিসহ বিরোধী দলের হাজার হাজার নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও নির্যাতন করছে। কারাবরণ করছে অনেকে। এমনকি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকেও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। তিনি বলেন, আমার বিরুদ্ধেও ৯টি মামলা রয়েছে। তিনি সরকারের এধরণের কার্য কলাপের নিন্দা জানিয়ে বলেন, এদেশের মানুষ স্বৈরাচার আইয়ুব খান, ইয়াহইয়া, এরশাদকে দেখেছে। তাদের শক্তির উৎস ছিল অস্ত্র। তিনি আরো বলেন,  স্বৈরাচার আইয়ুব খান, ইয়াহইয়া, এরশাদ পরাস্ত হয়েছে। বর্তমান সরকারও পরাস্ত হবে। 
জনাব নোমান আরো বলেন, নিরস্ত্র মানুষের শক্তি মনে। তারা যদি ঐক্যবদ্ধ কোন শক্তি তাদের পরাস্ত করতে পারবে না। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দলে কিছুটা ভুল বুঝাবুঝি ছিল, বিভিন্ন কারণে ঐক্যবদ্ধ হতে পারে নি। এখন ভুল বুঝাবুঝির অবসান হয়েছে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে এক সাথে কাজ করতে হবে।
চট্টগ্রাম-৮ নির্বাচনী এলাকার বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যদানকালে তিনি এসব কথা বলেন।
 বাংলাদেশ জাতীয়তাবাদী দল, জাতীয়তা বাদী যুবদল, জাতীয়তা বাদী ছাত্রদল ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে, বহিষ্কৃত নেতা চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক আলহাজ্ব এরশাদ উল্লাহকে দলে নিয়ে তার নেতৃত্বে  চট্টগ্রাম-৮ নির্বাচনী এলাকার সংগঠনকে মজবুত করার দাবী জানান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন