ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১৪ জুলাই, ২০১৫

হাজী সামশুল আলম জারিয়া খানম স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

বাংলাদেশ বার্তা: ১৩ জুলাই ২০১৫, সোমবার হাজী সামশুল আলম জারিয়া খানম স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে চান্দগাঁও খতীব বাড়িস্থ সেলিম প্যালেসে এ এক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে।
 হাজী সামশুল আলম জারিয়া খানম স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব সেলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও সাহিত্যিক, সাবেক এডিসি (সিএমপি) জনাব জাহাঙ্গীর আলম চৌধুরী। অন্যান্যের মধ্যে বিশিষ্ট সাংবাদিক বোয়াল খালি সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মুজাহিদুল ইসলাম, আনোয়ারা কলেজের অধ্যাপক জনাব নুরুল ইসলাম, বোয়ালখালি মেম্বার সমিতির সভাপতি জনাব ডাঃ মহসিন খান তরুণ প্রমূখ বক্তব্য রাখেন। 
বক্তারা মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে বলেন, রমজান মাসে আমরা যেবাবে রোজার অনুশীলন করি বাকি ১১ মাস যদি তা ধরে রাখতে পারি তহলেই রোজা পালন সার্থক হবে। রোজার সময় আমরা যে ভাবে মহান আল্লাহর হুকুম মেনে চলি, সারা বছর যদি এভাবে আল্লাহর হুকুম তথা ইসলামী বিধিবিধান মেনে চলতে পারি তবেই সমাজে শান্তি প্রতিষ্ঠিত হবে। 
বক্তারা কতিপয় নাস্তিক-মুরতাতের নাম উল্লেখ করে  ইসলাম, আল্লাহ ও রাসূল সম্পর্কে  তাদের সাম্প্রতিক কটুক্তির তীব্র নিন্দা জানিয়ে এই ধরনের কর্মকান্ড বিরুদ্ধে জনগণকে প্রতিবাদী হওয়ার আহবান জানান।
আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন স্থানীয় আবদুল লতিফ জামে মসজিদের খতিব জনাব জহিরুল ইসলাম হাক্কানী। সবশেষে ইফতার পরিবেশন করা হয়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন