ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৫ জুলাই, ২০১৫

ডেমরায় জামায়াতের ঈদ পুনর্মিলনী: সকল শ্রেণী পেশার মানুষের কাছে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে -মুহাম্মদ সেলিম উদ্দিন


দলমত, ধর্মবর্ণ নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের কাছে ইসলামের দাওয়াত সঠিকভাবে তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারি মুহাম্মদ সেলিম উদ্দিন। 
গতকাল শুক্রবার রাজধানীতে স্থানীয় একটি মিলনায়তনে জামায়াতে ইসলামী ডেমরা থানা আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান। জামায়াতে ইসলামী ডেমরা থানা আমীর মুহাম্মদ হাফিজুর রহমানের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য মোহাম্মদ আলী, সফিকুল ইসলাম, আব্দুল কুদ্দুস, মিজানুর রহমান, মির্জা হেলাল উদ্দিন প্রমুখ।

সেলিম উদ্দিন বলেন, সমাজের সকল শ্রেণী পেশার মানুষ তথা ছাত্র-যুবক, কামার-কুমার, জেলে-তাঁতী, দিনমজুর-বস্তিবাসী থেকে শুরু করে সমাজের উচ্চশিক্ষিত সকলের নিকট ইসলামের দাওয়াত সঠিকভাবে পৌঁছে দিতে হবে। একটি ইসলামী আন্দোলন হিসেবে এটিই জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের দায়িত্ব। তিনি বলেন, ইসলাম হলো আমাদের জীবনাচরণকে কুরআন ও সুন্নাহর আলোকে বাস্তবে প্রয়োগ করার নাম, যা মানুষের কল্যাণ সাধনের মাধ্যমেই বাস্তবায়ন সম্ভব। জামায়াতে ইসলামীর নেতাকর্মীদেরকে ইসলামী আদর্শ ধারণ করে সমাজের সকল ক্ষেত্রে নিজেকে নিয়োজিত করে জনগণের কল্যাণে এগিয়ে আসতে হবে।
নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, জামায়াতে ইসলামী এদেশের বঞ্চিত অবহেলিত মানুষের সেবায় সাধ্যমত কাজ করে যাচ্ছে। তাই এদেশের মানুষ জামায়াতে ইসলামী সম্পর্কে জানতে চায়, বুঝতে চায়। তাই ঘরে ঘরে ব্যাপক গণসংযোগের মাধ্যমে জামায়াতের দাওয়াত পৌঁছে দিতে হবে।
জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক সফল মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদসহ জামায়াতের সকল নেতাকর্মীর মুক্তি দাবি করে সেলিম উদ্দিন বলেন, জামায়াত নেতাদের অপরাধ তাঁরা মানুষকে ইসলামের দিকে আহ্বান জানান এবং বাংলাদেশের জমিনে ইসলামী আদর্শ প্রতিষ্ঠা করতে চান। 
তিনি আরো বলেন, নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন-নিপীড়ন চালিয়ে, মিথ্যা মামলায় গ্রেফতার করে, শহীদ করে জামায়াতে ইসলামীর এই আদর্শিক আন্দোলনকে কখনই দমন করা যাবে না।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন