ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৯ জুলাই, ২০১৫

রাজীব আহসানকে রিমান্ডে নেয়াটা হাস্যকর ও প্রহসন ছাড়া কিছুই নয় : ছাত্রদল

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশীদ মামুন ও সাধারন সম্পাদক মো.আকরামুল হাসান এক বিবৃতিতে ছাত্রদল সভাপতি রাজীব আহসানকে মিথ্যা মামলায় রিমান্ড দেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
নেতৃদ্বয় বলেন,মিথ্যা, বানোয়াট আর উদ্দেশ্যপ্রনোদিত মামলায় দেশের জনপ্রিয় ছাত্র সংগঠন ছাত্রদলের সভাপতিকে ৮ দিনের রিমান্ড দেয়ায় দেশের ছাত্র সমাজ স্তম্ভিত। তারা বলেন, যেখানে তাকে আটক করাটাই দেশবাসীর কাছে প্রশ্নবিদ্ধ, সেখানে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেয়াটা হাস্যকর ও প্রহসন ছাড়া কিছুই নয়।
নেত্বদ্বয় অবিলম্বে ছাত্রদল সভাপতির নি:শর্ত মুক্তি দাবি করেন।
এদিকে আরেক বিবৃতিতে নেতৃদ্বয় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার সভাপতি দেলোয়ার হোসেন এবং যুগ্ম সম্পাদক কালাম মল্লিককে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
নেত্বদ্বয় অবিলম্বে তাদের নি:শর্ত মুক্তি দাবি করে সরকারের প্রতি অব্যাহত জুলুম নির্যাতন বন্ধের আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন