ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ জুলাই, ২০১৫

আ'লীগের বিরুদ্ধে এতিম প্রকল্প দখলের অভিযোগ

মাদারীপুর ইসলামী এতিম প্রকল্প আওয়ামী লীগের নেতাকর্মীরা দখল করেছে বলে অভিযোগ করেছে জামায়াতে ইসলামী। শনিবার এক বিবৃতিতে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান এ অভিযোগ করেন।
বিবৃতিতে রাজশাহী পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের আমির অধ্যাপক আবদুল খালেক ও মাদারীপুর জেলা জামায়াতের নায়েবে আমির কাজী আবুল বাশার, লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা জামায়াতের আমির এবং ওই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আবদুল লতিফ মাস্টারসহ জামায়াতের নেতাদের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।
নেতাদের মুক্তি দাবি করে ডা. শফিকুর বলেন, রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যেই পুলিশ তাদের অন্যায়ভাবে পবিত্র রমজান মাসে গ্রেফতার করে কষ্ট দিচ্ছে।
তিনি বলেন,মাদারীপুর নতুন শহরের অবস্থিত ইসলামী এতিম প্রকল্পটি ধ্বংস করে এর সম্পদ আত্মসাৎ করার হীন উদ্দেশ্যেই আওয়ামী লীগের সন্ত্রাসীরা অন্যায়ভাবে এটি দখল করেছে।
জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি বলেন, পবিত্র রমজান মাসে জামায়াতের নেতাকর্মীদের গ্রেপ্তার এবং ইসলামী এতিম প্রকল্প দখল করার মধ্য দিয়ে সরকারের ইসলাম বিরোধী ফ্যাসিবাদী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে ফুটে উঠেছে।
সরকারের এহেন ফ্যাসিবাদী কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য দেশবাসীর প্রতি আহাবান জানান তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন