ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৭ জুলাই, ২০১৫

জামায়াত নেতা ইব্রাহীমের মায়ের ইন্তিকালে মহানগরী জামায়াতের শোক


বাংলাদেশ বার্তা ২৭ জুলাই ২০১৫;  জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর চকবাজার থানা কর্মপরিষদ সদস্য এবিএম সিদ্দিক ইব্রাহীমের মা নূরজাহান বেগমের গতকাল রোববার সকাল সাড়ে ৮ টায় ঢাকায় বাধ্যক্যজনিত কারনে ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দুই ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনি, আত্মিয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ী লক্ষীপুর জেলার সদর থানাধীন নূরুল্লাপুর গ্রামে। নূরজাহান বেগমের ইন্তিকালে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 
রাজধানীর চকবাজার খাজে নেওয়াজ তালগাছ মসজিদে মরহুমার প্রথম নামাজে জানাজা শেষে মরদেহ তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হয়।
মহানগরী জামায়াতের শোক: জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর চকবাজার থানা কর্মপরিষদ সদস্য এবিএম সিদ্দিক ইব্রাহীমের মা নূরজাহান বেগমের ইন্তিকালে শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী আমীর মাওলানা রফিকুল ইসলাম খান ও সেক্রেটারি নূরুল ইসলাম বুলবুল।
গতকাল দেয়া বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, নূরজাহান বেগমের ইন্তিকালে আমরা আমাদের একজন অভিভাবককে হারালাম। মহান রাব্বুল আলামীন যেন তার পরিবারের সদস্যদের এই শোক কাটিয়ে উঠার তাওফিক দেন এবং পরকালে তাকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করেন। নেতৃদ্বয় তার রুহের মাগফিরাত কামনা করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন