ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৫ জুলাই, ২০১৫

ছাত্রলীগের নৃশংসতা: সেলুনে একা পেয়ে দিনে দুপরে শিবির নেতার হাত পায়ের রগ আর কান কেটে দিয়েছে ছাত্রলীগ! হামলাকারীদের গ্রেফতার না করে উল্টো ক্ষতবিক্ষত শিবির নেতাকেই আটক দেখিয়েছে পু্লিশ!!!

আমারদেশ অনলাইন: দিনে দুপুরে বাজারে নীলফামারীর ডিমলা উপজেলা ছাত্রশিবিরের সভাপতি অপিয়ার রহমানের (২২) হাত-পায়ের রগ আর কান কেটে দিয়েছে আওয়ামী লীগ ক্যাডাররা। সোমবার দুপুরের পরে জেলার ডিমলা উপজেলার ঠুঠারডাঙ্গা বাজারে এ বর্বরোচিত ঘটনা ঘটে।
গুরুতর আহত অপিয়ার ডিমলা উপজেলার নোটাবাড়ী এলাকার ইছামুদ্দিনের ছেলে। আশঙ্কাজনক অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, ওই বাজারের একটি সেলুনের দোকানে চুল কাটার জন্য যান শিবির নেতা অপিয়ার। এমন সময় দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে মাসুদ, চরু মামুদ ও ফারুকের নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মীরা তার ওপর হামলা চালায়।
অপিয়ারকে বেদম মারধরের পর এক পর্যায়ে অপিয়ারের দুই পা ও এক হাতের রগ এবং একটি কান কেটে দিয়ে তাকে পুলিশে দেয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।
গুরুতর আহত অপিয়ারকে প্রথমে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পুলিশি পাহারায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে সদ্যকারামুক্ত উপজেলা জামায়াতের আমির অধ্যক্ষ আবদুস সাত্তার জানান, বিনা উস্কানিতে শিবির সভাপতির ওপর স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অতর্কিত হামলা করে তাকে গুরুতর আহত করেছে।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমীন খান জানান, কারামুক্ত জামায়াতের নেতাকর্মীরা ওই বাজারে ‘উস্কানিমূলক কথাবার্তা ও উল্লাস প্রকাশ করতে থাকলে’ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে তাদের সংঘর্ষ হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন