ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২১ জুলাই, ২০১৫

সেনেরহাট ইসলামী পাঠাগারের নির্বাচন (২০১৫-২০১‌৭) সম্পন্ন : মোস্তাক আহমদ সভাপতি ও এরফানুল হক পুনরায় সেক্রেটারী নির্বাচিত


১৯ জুলাই দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ঐতিহ্যবাহী সেনেরহাট ইসলামী পাঠাগারের দ্বি-বার্ষিক নির্বাচনে সদস্যদের প্রত্যক্ষ ও গোপন ব্যালটের মাধ্যমে সবোচ্চ সংখ্যক ভোট পেয়ে মোস্তাক আহমদ সভাপতি ও এরফানুল হক সেক্রেটারী পদে পুনরায় নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক আহমদ কবির সহকারী নির্বাচন কমিশনার আলহাজ্ব শহীদুল হক ও আলহাজ্ব মাওলানা নুরুল হাকিম নির্বাচন পরিচালনা করেন তাদের সহযোগিতা করেন পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি আ.ন.ম শফিকুর রহমান ও কার্যকরি পরিষদের সাবেক সদস্য রিয়াজ কামাল। পরে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক আহমদ কবির নবনির্বাচিত সভাপতি ও সেক্রেটারীকে শপথবাক্য পাঠ করান। এ সময় পাঠাগারের সর্বস্তরের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। তাৎক্ষণিক দেয়া এক সংবর্ধনায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলার ছাত্রনেতা গিয়াস উদ্দিন, প্রতিষ্ঠাকালীন সদস্য মীর কাশেম ও রিয়াজ কামাল। নবনির্বাচিত সভাপতি মোস্তাক আহমদ পাঠাগারের কর্মকান্ড অব্যাহত রাখতে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন। সবশেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন পাঠাগারের সদ্য সাবেক সহ-সভাপতি মাওলানা্ আমিন উল্লাহ।
মোস্তাক আহমদ : অত্র সংগঠনের প্রতিষ্ঠাকালীন সদস্য। তিনি ১৯৯০ সাল থেকে কার্যকরি পরিষদের বিভিন্ন সম্পাদক ও ২০০১-২০০৩ পর্যন্ত সেক্রেটারী ২০০৪-২০০৮ পর্যন্ত সহ-সভাপতি, ২০০৯-২০১১ পযর্যন্ত সিনিয়র সহ-সভাপতি এবং ২০১২ সাল থেকে সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।
এরফানুল হক : ১৯৯৯ সালে পাঠাগরের সদস্য হন এবং ২০০৩ সাল থেকে কার্যকরি পরিষদের বিভিন্ন সম্পাদক ও ২০১০-২০১১ সেশনে ভারপ্রাপ্ত সেক্রেটারী এবং ২০১২ সেশন থেকে সেক্রেটারীর দায়িত্ব পালন করে আসছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন