ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৫ জুলাই, ২০১৫

চকরিয়ায় জামায়াতের দিনব্যাপী কর্মী শিক্ষাশিবিরে জেলা আমীর ইসলামী আন্দোলনের কর্মীদের সর্বোচ্চ ত্যাগের নাজরানা পেশ করতে হবে


বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কক্সবাজার জেলা আমীর মুহাম্মদ শাহজাহান বলেছেন, দ্বীন প্রতিষ্ঠার সংগ্রামে ইসলামী আন্দোলনের কর্মীদেরকে সর্বোচ্চ ত্যাগের নাজরানা পেশ করতে হবে। এজন্য মহান রাব্বুল আলামীনের সাথে গভীর সম্পর্ক বাড়াতে হবে। একজন মুসলমানের কাছে তাকওয়া ও আল্লাহভীতি অর্জনের জন্য গভীর রাতে ইবাদতের সহিত মাওলা মুনীবের দরবারে দু’চোখের পানি ছেড়ে দিয়ে ফরিয়াদ জানানোর কোন বিকল্প নেই। 
তিনি বলেন, আজকে ইতিহাস রচনা করে প্রেরণা যুগিয়েছেন ইসলাম বিদ্বেষী শক্তির বিরুদ্ধে আপোষহীন সৈনিক শহীদ আবদুল কাদের মোল্লা, শহীদ মুহাম্মদ কামারুজ্জামানসহ ইসলামী আন্দোলনের নিবেদিত প্রাণকর্মীরা। এভাবে রক্ত¯œাত এ কাফেলার অসংখ্য সাথীরা নিজের বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে সবুজ ভূখ-ে কালেমার পতাকাকে উড্ডীন করতে নজীর স্থাপন করেছেন। 
তিনি আরো বলেন, আমরা আল্লাহর ভয়ে ভীত। কোন রক্তচক্ষু আল্লাহর এই জমীনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনের অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্ত করতে পারেনি এবং পারবেও না ইনশা’আল্লাহ। শহীদ আবদুল কাদের মোল্লা, শহীদ মুহাম্মদ কামারুজ্জমামানসহ কুরআনপ্রেমিক শহীদেরা আমাদের প্রেরণা। সেই প্রেরণায় উজ্জীবিত হয়ে সাহস ও ধৈর্যের সাথে খোলাফায়ে রাশেদার সোনালী সমাজ বিনির্মাণের অগ্রযাত্রাকে বেগবান করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। 
তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামী চকরিয়া পৌরসভা শাখার উদ্যোগে দিনব্যাপী কর্মী শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
পৌর জামায়াতের আমীর আখতার আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি আরিফুল কবিরের পরিচালনায় দিনব্যাপী শিক্ষাশিবিরে বক্তব্য রাখেন পৌর জামায়াতের সহকারী সেক্রেটারি মাওলানা কুতুব উদ্দিন হেলালী, সাংগঠনিক সেক্রেটারি মাওলানা জামাল হোছাইন নূরী, জামায়াত নেতা মাওলানা জসীম উদ্দিন হেলালী ও পৌরসভার ওয়ার্ড নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন